২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

লক্ষ্মীপুরে সাংবাদিকদের ওপর হামলা

দুই সাংবাদিক আহত
-

লক্ষ্মীপুর সদর হাসপাতালের ২৫০ শয্যার নতুন ভবন নির্মাণ কাজের সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিকদের ওপর হামলা চালানো হয়েছে। এ সময় ডিবিসি নিউজের লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি এম তৌহিদুর রহমান রেজা, মাছরাঙা টেলিভিশন ও দৈনিক মানবকণ্ঠের লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি শাকের মোহাম্মদ রাসেলের ওপর এ সন্ত্রাসী হামলা চালানো হয়। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করে। আহত সাংবাদিক শাকেরকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্য সাংবাদিক তৌহিদুর রহমান শহরের একটি কিনিকে চিকিৎসা নিয়েছেন। এ সময় সন্ত্রাসীরা ডিবিসি নিউজের ক্যামেরাটি ভেঙে ফেলে।
হাসপাতালে আহত সাংবাদিক শাকের জানান, আমি ও সহকর্মী ডিবিসি নিউজের সাংবাদিক সদর হাসপাতালে সংবাদ সংগ্রহে গেলে নতুন ভবন নির্মাণকারী ঠিকাদারি প্রতিষ্ঠান জিএম সন্স অ্যান্ড কনসোর্টিয়ামের ভাড়াটিয়া দুই সন্ত্রাসী সাদ্দাম, রহমান ও দারোয়ান পরিচয়দানকারী রবিন এলোপাতাড়ি মারধর করে তার গায়ের জামা ছিঁড়ে ফেলে। এ সময় তার হাতে থাকা ক্যামেরাটিও ভেঙে ফেলা হয়।
সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা: আনোয়ার হোসেন জানান, সাংবাদিক শাকের মোহাম্মদ রাসেল আহত হয়ে সকাল ৯টা ৩৫ মিনিটে সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। তার চিকিৎসা চলছে এবং আমাদের নিবিড় পর্যবেক্ষণে আছে।


আরো সংবাদ



premium cement