২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিএসএফ বাংলাদেশ সীমান্তে মসজিদের কাজে বাধা দিচ্ছে : খেলাফত আন্দোলন

-

খেলাফত আন্দোলনের আমির মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী এক বিবৃতিতে ভারতের সীমান্তরক্ষী বিএসএফ বাংলাদেশের লালমনিরহাটে ঢোকে কেরামতিয়া বড় মসজিদের কাজে বাধা দেয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। বিবৃতিতে তিনি বলেছেন, একটি স্বাধীন দেশের সীমানার ভেতরে ঢোকে মোঘল আমল থেকে প্রতিষ্ঠিত, প্রচীন মসজিদের কাজে বাধা দেয়ার অধিকার বিএসএফের নেই। স্বাধীন বাংলাদেশে ঢোকে মসজিদের কাজে বাধা দেয়ার চরম ধৃষ্টতা, যা কিছুতেই মেনে নেয়া যায় না। ভারতের প্রতি বাংলাদেশ সরকারের নতজানু নীতির কারণেই বিএসএফ প্রায়ই সীমান্তের ভেতরে প্রবেশ করে বাংলাদেশের নাগরিক হত্যা, জুলুম-নির্যাতন ও মসজিদের কাজে বাধা দেয়ার দুঃসাহস দেখাচ্ছে। এ ধরনের আগ্রাসী ও সন্ত্রাসী কর্মকাণ্ড কোনো প্রতিবেশী সভ্য রাষ্ট্রের কাজ হতে পারে না।
তিনি আরো বলেন, বাংলাদেশ সরকারকে কঠোরভাবে ভারতীয় আগ্রাসী তৎপরতার প্রতিবাদ করতে হবে। অন্যথায় স্বাধীন বাংলাদেশের প্রতি ইঞ্চি মাটি হেফাজতের জন্য এ দেশের মানুষ ৭১ এর মতো আবার গর্জে উঠবে। তিনি অবিলম্বে মসজিদটির নির্মাণ কাজ অব্যাহত রাখতে সার্বিক ব্যবস্থা গ্রহণের জন্য বাংলাদেশ সরকারের প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু স্পেশাল অলিম্পিকে চ্যাম্পিয়ন বাংলাদেশ, প্রশংসিত দেওয়ানগঞ্জের রবিন সব শিক্ষাপ্রতিষ্ঠান আরো ৭ দিন বন্ধ ঘোষণা থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারো সংঘর্ষ শুরু : থাই সেনাবাহিনী পাঁচবিবিতে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গায় ১৪০তম দেশ হিসেবে ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো বার্বাডোস সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে : রিজভী কুষ্টিয়ায় অস্ত্রসহ যুবলীগ নেতা আটক পাকিস্তানে একসাথে ৬ শিশুর জন্ম, সবাই সুস্থ ৪০ বছর ধরে মুসল্লিদের ফ্রি চা খাওয়ানো মদিনার সেই বৃদ্ধের ইন্তেকাল

সকল