২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রংপুরে পাথরবোঝাই ট্রাকের ভেতরে ফেনসিডিলের বড় চালান : গ্রেফতার ২

-

রংপুরের মিঠাপুকুরের শঠিবাড়ির শান্তিপুর থেকে পাথর বোঝাই ট্রাকের ভেতর থেকে ফেনসিডিলের বিশাল এক চালান আটক করেছে র্যাব। গত শনিবার রাতে র্যাব-১৩ এর একটি দল বিশেষ অভিযান চালিয়ে ফেনসিডিল উদ্ধারের পাশাপাশি ট্রাকের চালক ও হেলপারকে গ্রেফতার করে।
গতকাল দুপুরে র্যাব-১৩ রংপুরের সদর দফতরে এক প্রেস ব্রিফিংয়ে অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস জানান, উল্লেখিত স্থানের রংপুর-ঢাকা মহাসড়কের পাশে মেসার্স ভাবনা ফিলিং স্টেশনের সামন থেকে পাথর বোঝাই ট্রাকে (ঢাকা মেট্রো-ট-২২-৩৮১৫) অভিযান চালানো হয়। এ সময় পাথরের নিচ থেকে বিশেষ কায়দায় রাখা এক হাজার দুই বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে মাদক ট্রাকের চালক নীলফামারীর ডিমলার দক্ষিণ তিতপাড়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে মো: সিরাজুল ইসলাম (৩০) এবং একই জেলা ও উপজেলার ডালিয়া মধ্যপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে ট্রাকের হেলপার সামিনুল ইসলামকে (১৮) গ্রেফতরা করা হয়েছে। পথে লালমনির হাটের হাতিবান্ধায় ট্রাকটির ড্রাইভার, হেলপার ও মালিকসহ অজ্ঞাত তিন-চারজন ব্যক্তির সহযোগিতায় ট্রাকটিতে ওই ফেনসিডিলের বস্তাগুলো বিশেষ কায়দায় পাথরের নিচে বোঝাই করা হয়। এসব ঢাকায় সরবরাহ করা হতো।

 


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল