২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে হৃদয় ওরফে গিট্টু হৃদয় (৩০) নামে এক ব্যক্তি র্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়। বুধবার ভোর ৪টার সময় উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের পাশে এ ঘটনা ঘটে। এ সময় তিনজনকে আটক করা হয়েছে এবং দুইজন র্যাব সদস্যও আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি প্রাইভেট কার জব্দসহ, একটি পিস্তল, ২ রাউন্ড গুলি, ৫ শ’ পিস ইয়াবা ট্যাবলেট, একটি চাপাতি ও চারটি বগিদা উদ্ধার করা হয়েছে। নিহত হৃদয়ের বিরুদ্ধে সোনারগাঁও থানায় হত্যাসহ ১৬টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
র্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দিন জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি এলাকায় বুধবার ভোরে একদল দুষ্কৃতকারী সঙ্ঘবদ্ধ হচ্ছে বলে খবর পেয়ে ব্যাব-১১ একটি টিম সেখানে পৌঁছায়। এ সময় মহাসড়কের পাশে থাকা ঝোপঝাড় থেকে অতর্কিত আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা করে সঙ্ঘবদ্ধ দল। জবাবে র্যাব পাল্টা হামলা চালালে তারা পালিয়ে যায়। এতে সঙ্ঘবদ্ধ দলের এক সদস্য ও র্যাবের দুই সদস্য আহত হন। পরে ঘটনাস্থল থেকে সঙ্ঘবদ্ধ দলের এক সদস্যকে আহত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহতের নাম হৃদয় ওরফে গিট্টু হৃদয়। নিহত হৃদয় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবুর এলাকার মৃত সবুজ মিয়ার ছেলে।
তিনি আরো জানান, পরে সেখান থেকে তিনজনকে আটক করা হয় এবং এ সময় র্যাবের দুইজন সদস্যও আহত হন। গাড়িটি জব্দ করা হয়েছে এবং সেখান থেকে একটি পিস্তল, ২ রাউন্ড গুলি, ৫ শ’ পিস ইয়াবা ট্যাবলেট, একটি চাপাতি ও চারটি বগিদা উদ্ধার করা হয়েছে। আটক তিনজন হলেনÑ প্রাইভেট কারের ড্রাইভার (নাম জানা যায়নি), জহিরুল ইসলাম ডলার ও সেলিম।


আরো সংবাদ



premium cement
এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি রিজওয়ানকে টি-টোয়েন্টি ক্রিকেটের ব্র্যাডম্যান বললেন আফ্রিদি গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট

সকল