১০ ডিসেম্বর ২০১৯

গাজীপুরে চাকরির প্রলোভনে কিশোরী ধর্ষণ : যুবক গ্রেফতার

-

গাজীপুরে চাকরির প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ এক যুবককে গ্রেফতার করেছে। তার নাম জাহাঙ্গীর আলম (৩০)। সে নেত্রকোনার কলমাকান্দা উপজেলার শিবপুর এলাকার মো: মানিক মিয়ার ছেলে এবং গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী পারিজাত এলাকায় ভাড়া থাকতেন। গতকাল বিকেলে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।
জিএমপির কোনাবাড়ি থানার ওসি মো: এমদাদ হোসেন মামলার বরাত দিয়ে জানান, গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী এলাকায় বড় বোনের ভাড়া বাসায় থেকে চাকরি খুঁজছিলেন ভিকটিম কিশোরী (১৫)। ছোট বোনের চাকরির ব্যবস্থা করে দিতে একই বাড়ির পাশের বাসার ভাড়াটিয়া মো: জাকারিয়াকে অনুরোধ করেন। পরে জাকারিয়া তার পরিচিত মো: জাহাঙ্গীর আলমকে দিয়ে ওই কিশোরীকে (ভিকটিম) একটা চাকরির ব্যবস্থা করে দেয়ার আশ্বাস দেন। মঙ্গলবার সকালে জাকারিয়া স্থানীয় পারিজাত এলাকায় জাহাঙ্গীরের ভাড়া বাসার সামনে ভিকটিমকে নিয়ে যান। এ সময় জাহাঙ্গীর তথ্য জানার কথা বলে ভিকটিমকে তার ঘরের ভেতর নিয়ে যায় এবং একপর্যায়ে কৌশলে দরজা আটকে দিয়ে। পরে ঘরের টেলিভিশনের সাউন্ড বাড়িয়ে দিয়ে কিশোরীকে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা কাউকে জানাতে নিষেধ করে হুমকি দিয়ে জাহাঙ্গীর ভিকটিমকে ঘরে রেখে বাইরে যায়। এ সময় ভিকটিম পালিয়ে বাসায় ফিরে তার বড় বোনকে ঘটনা জানায়। বিষয়টি স্থানীয়দের জানানো হলে এলাকাবাসী জাহাঙ্গীরকে আটক করে রাতে পুলিশের কাছে সোপর্দ করে। এ ব্যাপারে ভিকটিমের বড় বোন বাদি হয়ে কোনাবাড়ী থানায় মামলা দায়ের করেন।
কোনাবাড়ী থানার এসআই মো: সাইফুল ইসলাম জানান, স্বাস্থ্য পরীক্ষার জন্য ভিকটিমকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

পরকীয়ার জন্যই বানারীপাড়ার ট্রিপল মার্ডার! (১৬৯৪৯)জ্বিন নিয়ে আসার নামে রাতে অভিনব কায়দায় লোমহর্ষক হত্যাকাণ্ড (১২২৩১)এবার কাশ্মিরে ‘রোবট সেনা’ নামাচ্ছে ভারত (৯৭৮৮)সবচেয়ে কম বয়সী প্রধানমন্ত্রী সানা মারিন (৯৭৮৭)“নেহেরুই সবচেয়ে বড় ধর্ষক ছিলেন”, মন্তব্য সাধ্বী প্রাচীর (৮৪০৪)'নাগরিকত্ব বিল পাস হওয়ার অর্থ গান্ধীর উপর জিন্নাহর জয়' (৮১৭৩)শাজাহান খানের বিরুদ্ধে নিক্সন চৌধুরীর তীব্র প্রতিক্রিয়া (৮১৩৭)পেঁয়াজ কেনার চিন্তা ছেড়ে বাড়িতে টবেই চাষ করুন, জেনে নিন পদ্ধতি (৮১২১)ভারত থেকে জ্বালানি আনতে ৩০৬ কোটি টাকায় লাইন নির্মাণ (৭৯৩২)ভারতের বিপক্ষে ৮ উইকেটে জিতলো ওয়েস্ট ইন্ডিজ (৭৪০৮)



hacklink Paykwik Paykasa
Paykwik