২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে চাকরির প্রলোভনে কিশোরী ধর্ষণ : যুবক গ্রেফতার

-

গাজীপুরে চাকরির প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ এক যুবককে গ্রেফতার করেছে। তার নাম জাহাঙ্গীর আলম (৩০)। সে নেত্রকোনার কলমাকান্দা উপজেলার শিবপুর এলাকার মো: মানিক মিয়ার ছেলে এবং গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী পারিজাত এলাকায় ভাড়া থাকতেন। গতকাল বিকেলে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।
জিএমপির কোনাবাড়ি থানার ওসি মো: এমদাদ হোসেন মামলার বরাত দিয়ে জানান, গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী এলাকায় বড় বোনের ভাড়া বাসায় থেকে চাকরি খুঁজছিলেন ভিকটিম কিশোরী (১৫)। ছোট বোনের চাকরির ব্যবস্থা করে দিতে একই বাড়ির পাশের বাসার ভাড়াটিয়া মো: জাকারিয়াকে অনুরোধ করেন। পরে জাকারিয়া তার পরিচিত মো: জাহাঙ্গীর আলমকে দিয়ে ওই কিশোরীকে (ভিকটিম) একটা চাকরির ব্যবস্থা করে দেয়ার আশ্বাস দেন। মঙ্গলবার সকালে জাকারিয়া স্থানীয় পারিজাত এলাকায় জাহাঙ্গীরের ভাড়া বাসার সামনে ভিকটিমকে নিয়ে যান। এ সময় জাহাঙ্গীর তথ্য জানার কথা বলে ভিকটিমকে তার ঘরের ভেতর নিয়ে যায় এবং একপর্যায়ে কৌশলে দরজা আটকে দিয়ে। পরে ঘরের টেলিভিশনের সাউন্ড বাড়িয়ে দিয়ে কিশোরীকে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা কাউকে জানাতে নিষেধ করে হুমকি দিয়ে জাহাঙ্গীর ভিকটিমকে ঘরে রেখে বাইরে যায়। এ সময় ভিকটিম পালিয়ে বাসায় ফিরে তার বড় বোনকে ঘটনা জানায়। বিষয়টি স্থানীয়দের জানানো হলে এলাকাবাসী জাহাঙ্গীরকে আটক করে রাতে পুলিশের কাছে সোপর্দ করে। এ ব্যাপারে ভিকটিমের বড় বোন বাদি হয়ে কোনাবাড়ী থানায় মামলা দায়ের করেন।
কোনাবাড়ী থানার এসআই মো: সাইফুল ইসলাম জানান, স্বাস্থ্য পরীক্ষার জন্য ভিকটিমকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন

সকল