film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৬ ফেব্রুয়ারি ২০২০

চট্টগ্রাম নগর বিএনপির দফতর সম্পাদক টিংকু দাশের পরলোকগমন

-

চট্টগ্রাম মহানগর বিএনপির দফতর সম্পাদক টিংকু দাশ গত ১০ সেপ্টেম্বর ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পরলোকগমন করেছেন। তার বয়স হয়েছিল ৪৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও অসংখ্য গ্রণগ্রাহী রেখে গেছেন। গতকাল বিকেলে টিংকু দাশের লাশ নগরীর কাজীর দেউরীর নাসিমন ভবনে দলীয় কার্যালয়ে শেষ শ্রদ্ধা জানানোর জন্য আনা হয়। চট্টগ্রামের সর্বস্তরের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এ সময় কান্নায় ভেঙে পড়েন। নেতৃবৃন্দ তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের স্মৃতি চারণ করেন এবং তার লাশে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। শ্রদ্ধা জানানো শেষে তার লাশ বলুয়ারদীঘির পাড়ার শ্মশানে শেষকৃত্যানুষ্ঠানের জন্য নিয়ে যাওয়া হয়।
এ দিকে টিংকু দাশের মৃত্যুতে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর ও সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান গভীর শোক প্রকাশ করেছেন।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, টিংকু দাশ ছিলেন জাতীয়তাবাদী দলের এক নিবেদিতপ্রাণ নেতা। তিনি একজন পরিচ্ছন্ন ও সজ্জন মানুষ হিসেবে সবার কাছে পরিচিত ছিলেন। জাতীয়তাবাদী ছাত্রদলের নেতৃত্ব¡ থেকে শুরু করে তার কর্মদক্ষতায় তিনি দলের মহানগরীর গুরুত্বপূর্ণ পদে আসীন হয়েছেন। শহীদ জিয়ার হাতে গড়া সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল থেকে উঠে আসা টিংকু দাশ চট্টগ্রামে বিএনপিকে শক্তিশালী সংগঠনে পরিণত করতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। দলের জন্য তার অবদান বিএনপি আজীবন স্মরণে রাখবে।
নেতৃবৃন্দ বলেন, টিংকু দাশের অকাল মৃত্যুতে তার পরিবারের সদস্যদের মতো আমরাও শোকাহত। তারা টিংকু দাশের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat