film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৬ ফেব্রুয়ারি ২০২০

মিন্নি শারীরিক ও মানসিকভাবে অসুস্থ

-

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী থেকে আসামি হয়ে যাওয়া জামিনে মুক্তি পেয়েও রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন। তিনি বর্তমানে খুবই অসুস্থ। মিন্নি পরিবারের সদস্যরা বলছেন, এখন তার উন্নত চিকিৎসা প্রয়োজন। কিন্তু মামলার পরবর্তী তারিখ খুব কাছে থাকায় তাকে উন্নত কোনো হাসপাতালে ভর্তি করা সম্ভব হচ্ছে না।
মিন্নির পারিবারিক সূত্রে জানা গেছে, আদালতে দেয়া শর্ত অনুযায়ী জামিনে মুক্তি পেয়ে তার বাবার সাথে বাড়িতেই অবস্থান করছেন মিন্নি। স্মৃতিকাতর ও মানসিক বিষণœতা নিয়ে বরগুনা পৌরসভার মাইঠা এলাকার বাবার বাড়িতে মোজ্জাম্মেল হোসেন কিশোরের জিম্মায় রয়েছেন মিন্নি।
মিন্নির পরিবার জানায়, সে ছিল সদা হাস্যোজ্জ্বল ও স্বজনদের সাথে সদালাপী। অনেক স্বজনের মাঝেও এখন সেই মিন্নি ভুগছে একাকিত্বে। স্বামী রিফাত শরীফের স্মৃতিতে কাতর মিন্নির দিন কাটে একাকী ঘরে। তবে মিন্নির এমন জীবনযাপনে চিন্তিত রয়েছে পরিবার। উদ্বিগ্ন রয়েছেন তার মা-বাবা।
মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর বলেন, তার মেয়ে মিন্নির দুই হাঁটুতে কালো দাগ রয়েছে। হাঁটুর ব্যথায় হাঁটতে পারে না সে। সদালাপী মিন্নি এখন কারো সাথে কথা বলে না। খেতে চায় না কিছুই। নিজের ঘরে সব সময় চুপচাপ থাকে সে। কখনো কখনো কাঁদে মিন্নি। মিন্নি যে ঘরে থাকে সেই ঘরে রিফাতের সাথে তার অনেক স্মৃতি। ঘুমের ঘোরেও সে কেঁদে ওঠে, মাঝে মধ্যে চিৎকার করে মিন্নি।
মোজাম্মেল হোসেন কিশোর আরো বলেন, মিন্নি বর্তমানে অনেক অসুস্থ। তার এখন উন্নত চিকিৎসা দরকার। আমরা মিন্নির আইনজীবীর পরামর্শ নিয়েছি। কয়েক দিন পর রিফাত হত্যা মামলার ধার্য তারিখ রয়েছে। ওই তারিখে মিন্নিকে আদালতে হাজির হতে হবে। ওই তারিখের পরে মিন্নির উন্নত চিকিৎসার ব্যবস্থা করব। আপাতত চিকিৎসকের পরামর্শে বাড়িতে তার চিকিৎসা চলছে।

মিন্নির চাচা মো: আবু সালেহ বলেন, মিন্নির খাওয়া নেই, ঘুম নেই। উদাসীনভাবে একেক সময় একেক দিকে তাকিয়ে থাকে মিন্নি। তার সাথে আমি কথা বলেছি। তার পেটে ও বুকে ব্যথা। আমরা মিন্নিকে নিয়ে চিন্তিত ও উদ্বিগ্ন।
এ বিষয়ে মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম বলেন, মিন্নির অসুস্থতার বিষয়টি আমি জানি। এ বিষয়ে উচ্চ আদালতে মিন্নির আইনজীবী জেড আই খান পান্নার সাথে কথা বলেছি আমি। মিন্নির চিকিৎসার জন্য আমি মিন্নির বাবাকে পরামর্শ দিয়েছি। আগামী ১৮ সেপ্টেম্বর রিফাত হত্যা মামলার ধার্য তারিখ রয়েছে। ধার্য তারিখে মিন্নিকে আদালতে উপস্থিত থাকতে হবে।


আরো সংবাদ

বিভাগের নাম পরিবর্তনের দাবিতে আমরণ অনশনে রাবি শিক্ষার্থীরা অর্থ আত্মসাতের অভিযোগে ইউপি চেয়ারম্যান বরখাস্ত এসএসসি পর্যন্ত বিষয় বিভাজনের দরকার নেই : প্রধানমন্ত্রী গফরগাঁওয়ে ট্রেন-নছিমন সংর্ঘষে আহত ৫ দিল্লি সহিংসতা : ভয়ঙ্কর পরিস্থিতির মুখোমুখি সাংবাদিকরা রিমান্ডে পিলে চমকানো তথ্য দিলেন পাপিয়া, মূল হোতা ৩ নেত্রী ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ পিলখানা ট্রাজেডি নিয়ে বিএনপি মিথ্যার বেসা‌তি কর‌ছে : ওবায়দুল কাদের খালেদা জিয়ার স্বাস্থ্যগত প্রতিবেদন হাইকোর্টে অশ্লীল ভিডিওতে ঠাসা পাপিয়ার মোবাইল, ১২ রুশ সুন্দরী প্রধান টোপ টেলেন্টপুলে বৃত্তি লাভ নয়া দিগন্ত সংবাদদাতার ছেলের

সকল




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat