১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

খিলগাঁওয়ে অস্ত্রসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার

-

রাজধানীর মালিবাগে অভিযান চালিয়ে ছিনতাই চক্রের চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। গতকাল বেলা ২টায় তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সোহেল মিয়া (২২), আবু সাঈদ (২০), মাসুদ (১৯) ও ইমরান হোসেনের (২১) কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ জানতে পারে যে, মালিবাগের চৌধুরী পাড়া এলাকায় সঙ্ঘবদ্ধ ছিনতাইকারী গ্রুপ অবস্থান করছে। খবর পেয়ে র‌্যাবের একটি দল ওই এলাকায় গিয়ে বিশেষ অভিযান শুরু করে। একপর্যায়ে ছিনতাইকারী গ্রুপের সদস্যরা পালানোর চেষ্টাকালে চারজনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা র‌্যাবকে জানায়, তারা রাতে রাস্তায় চলাচলরত যাত্রী এবং জনসাধারণকে সুবিধাজনক স্থানে সুযোগ বুঝে গতিরোধ করে অস্ত্র দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করে, কখনো কখনো মারাত্মক জখম করে তাদের মূল্যবান জিনিস তথা টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার লুট করত। তারা দীর্ঘদিন ধরে হয়ে খিলগাঁও এলাকাসহ ঢাকা মহানগরীর বিভিন্ন স্থানে ডাকাতি করে আসছে।
চার ছিনতাইকারীর বিরুদ্ধে অস্ত্র ও সন্ত্রাস দমন আইনে খিলগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে। এ গ্রুপের অন্য সদস্যদের গ্রেফতার করার চেষ্টা চলছে বলে জানিয়েছে র‌্যাব।


আরো সংবাদ



premium cement
এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান

সকল