১৯ সেপ্টেম্বর ২০১৯

খিলগাঁওয়ে অস্ত্রসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার

-

রাজধানীর মালিবাগে অভিযান চালিয়ে ছিনতাই চক্রের চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। গতকাল বেলা ২টায় তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সোহেল মিয়া (২২), আবু সাঈদ (২০), মাসুদ (১৯) ও ইমরান হোসেনের (২১) কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ জানতে পারে যে, মালিবাগের চৌধুরী পাড়া এলাকায় সঙ্ঘবদ্ধ ছিনতাইকারী গ্রুপ অবস্থান করছে। খবর পেয়ে র‌্যাবের একটি দল ওই এলাকায় গিয়ে বিশেষ অভিযান শুরু করে। একপর্যায়ে ছিনতাইকারী গ্রুপের সদস্যরা পালানোর চেষ্টাকালে চারজনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা র‌্যাবকে জানায়, তারা রাতে রাস্তায় চলাচলরত যাত্রী এবং জনসাধারণকে সুবিধাজনক স্থানে সুযোগ বুঝে গতিরোধ করে অস্ত্র দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করে, কখনো কখনো মারাত্মক জখম করে তাদের মূল্যবান জিনিস তথা টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার লুট করত। তারা দীর্ঘদিন ধরে হয়ে খিলগাঁও এলাকাসহ ঢাকা মহানগরীর বিভিন্ন স্থানে ডাকাতি করে আসছে।
চার ছিনতাইকারীর বিরুদ্ধে অস্ত্র ও সন্ত্রাস দমন আইনে খিলগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে। এ গ্রুপের অন্য সদস্যদের গ্রেফতার করার চেষ্টা চলছে বলে জানিয়েছে র‌্যাব।


আরো সংবাদ