২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

খিলগাঁওয়ে অস্ত্রসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার

-

রাজধানীর মালিবাগে অভিযান চালিয়ে ছিনতাই চক্রের চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। গতকাল বেলা ২টায় তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সোহেল মিয়া (২২), আবু সাঈদ (২০), মাসুদ (১৯) ও ইমরান হোসেনের (২১) কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ জানতে পারে যে, মালিবাগের চৌধুরী পাড়া এলাকায় সঙ্ঘবদ্ধ ছিনতাইকারী গ্রুপ অবস্থান করছে। খবর পেয়ে র‌্যাবের একটি দল ওই এলাকায় গিয়ে বিশেষ অভিযান শুরু করে। একপর্যায়ে ছিনতাইকারী গ্রুপের সদস্যরা পালানোর চেষ্টাকালে চারজনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা র‌্যাবকে জানায়, তারা রাতে রাস্তায় চলাচলরত যাত্রী এবং জনসাধারণকে সুবিধাজনক স্থানে সুযোগ বুঝে গতিরোধ করে অস্ত্র দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করে, কখনো কখনো মারাত্মক জখম করে তাদের মূল্যবান জিনিস তথা টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার লুট করত। তারা দীর্ঘদিন ধরে হয়ে খিলগাঁও এলাকাসহ ঢাকা মহানগরীর বিভিন্ন স্থানে ডাকাতি করে আসছে।
চার ছিনতাইকারীর বিরুদ্ধে অস্ত্র ও সন্ত্রাস দমন আইনে খিলগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে। এ গ্রুপের অন্য সদস্যদের গ্রেফতার করার চেষ্টা চলছে বলে জানিয়েছে র‌্যাব।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল