২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে আবাসিক হোটেল থেকে ১১ ‘ডাকাত’ গ্রেফতার

-

বন্দর নগরীর একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের দাবি, তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। গত শনিবার রাতে নগরীর কোতোয়ালি থানার লালদীঘির পাড় এলাকার একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলোÑ লিয়াকত হোসেন (২৪), আকরাম ওরসে সাগর (২৩), মো: হানিফ (৪০), মো: তৌফিক (২৬), মো: মাসুম (২৬), নয়ন মল্লিক (২২), মো: মিলন (২৫), মো: কামাল হোসেন (২৮), জামাল উদ্দিন (৩০), মো: কামাল ওরফে ভুসি কামাল (৩২) ও মোহাম্মদ মিজান (২৫)।
কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন নয়া দিগন্তকে বলেন, ‘নগরীর জুবিলি রোড এলাকায় দু’টি ব্যবসায়িক প্রতিষ্ঠানে চুরির ঘটনা তদন্তে গিয়ে আমরা এই চক্রের সন্ধান পাই। সিসিটিভি ফুটেজ দেখে বেশ কয়েকজনকে শনাক্তের পর তাদের মধ্য থেকে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর ওই ১১ জন স্বীকার করেছেÑ এই দলের সদস্যরা সারা দেশে ঘুরে ঘুরে বিভিন্ন দোকান, ব্যবসা ও আর্থিক প্রতিষ্ঠানে ডাকাতি করে।

 


আরো সংবাদ



premium cement
চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি

সকল