২০ সেপ্টেম্বর ২০১৯

আগরতলা বিমানবন্দরের জন্য জমি দিলে সাবভৌমত্ব বিপন্ন হবে : ইসলামী ঐক্যজোট

-

‘আগরতলা বিমানবন্দরের জন্য বাংলাদেশের জমির আবদারের ভারতীয় প্রস্তাবে সম্মত না হওয়ার দাবিতে’ গতকাল ইসলামী ঐক্যজোটের উদ্যোগে জাতীয় প্রেস কাবের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় নেতৃবৃন্দ বলেন, ভারত আগরতলা বিমানবন্দরের জন্য জমির আবদার জানিয়েছে। আগরতলা বিমানবন্দরের সম্প্রসারণের জন্য ভারতকে বাংলাদেশ জমি দিলে স্বাধীনতা ও সাবভৌমত্ব বিপন্ন হবে।
ইসলামী ঐক্যজোটের শীর্ষ নেতা বীর মুক্তিযোদ্ধা মাওলানা শওকত আমীনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জমিয়তে উলামায়ে ইসলামের নায়েবে আমির মাওলানা জহীরুল হক। প্রধান বক্তা ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী সেলিম। আরো বক্তৃতা করেন, ইসলামী ঐক্যজোটের যুগ্ম মহাসচিব মুফতি মামুনুর রশীদ, আমীর আলী হাওলাদার, জোটের মহানগর সম্পাদক মাওলানা আনোয়ার হোসাইন, মাওলানা আনোয়ার হোসাইন আনসারী, জাকারিয়া হোসাইন দেলোয়ার প্রমুখ।
নেতৃবৃন্দ আরো বলেন, ভারত আমাদের থেকে নিতে জানে, দিতে জানে না। তারা স্বাধীনতা ও সাবভৌমত্বের বিরুদ্ধে যেকোনো চক্রান্তের বিষয়ে সরকার ও জনগণকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, ভারতের চরম উগ্র সাম্প্রদায়িক মোদি সরকার জম্মু ও কাশ্মিরসহ সমগ্র ভারতের মুসলমানদের উপর হত্যাকাণ্ড, জুলুম-নির্যাতন চালিয়ে যাচ্ছে। এর প্রতিকার ও প্রতিরোধের জন্য জাতীয় ও আন্তর্জাতিক মহলকে সক্রিয় ও সোচ্চার হতে হবে এবং মুসলিম দেশগুলোকে ঈমান ও একতার বলে বলীয়ান হয়ে মুসলিম জাতিসঙ্ঘ গঠন করতে হবে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ




gebze evden eve nakliyat Paykasa buy Instagram likes Paykwik Hesaplı Krediler Hızlı Krediler paykwik bozdurma tubidy