২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
দুর্ঘটনায় রাজীবের মৃত্যু

মামলার প্রতিবেদনের নতুন তারিখ ২৬ সেপ্টেম্বর

-

দুই বাসের মধ্যে আগে যাওয়ার প্রতিযোগিতায় তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের হাত বিচ্ছিন্ন হয়ে মৃত্যুর মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৬ সেপ্টেম্বর তারিখ ধার্য করেছেন আদালত।
গতকাল বৃহস্পতিবার মামলাটির প্রতিবেদন দাখিলের জন্য দিন ছিল। কিন্তু মামলার তদন্ত কর্মকর্তা কোনো প্রতিবেদন আদালতে দাখিল করতে না পারায় ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী মামলার নথি পর্যালোচনা করে পরবর্তী তারিখ ধার্য করেন। এ নিয়ে তদন্ত কর্মকতা ১৩ বার সময় চাইলেন।
মামলার আসামিরা হলেনÑ বিআরটিসি বাসের চালক ওয়াহিদ ও স্বজন বাসের চালক খোরশেদ।
গত বছরের ৩ এপ্রিল বিআরটিসির একটি দোতলা বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যে যাচ্ছিলেন রাজধানীর মহাখালীর সরকারি তিতুমীর কলেজের স্নাতকের (বাণিজ্য) দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন (২১)। তার হাতটি ছিল সামান্য বাইরে। হঠাৎই পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসির বাসটিকে গা ঘেঁষে ওভারটেক করার সময় রাজীবের ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। দু-তিনজন পথচারী দ্রুত তাকে পান্থপথের শমরিতা হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকেরা চেষ্টা করেও বিচ্ছিন্ন হাতটি রাজীবের শরীরে আর জুড়ে দিতে পারেননি। ১৬ এপ্রিল দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাজীব।


আরো সংবাদ



premium cement