১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আশাশুনিতে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৭

-

সাতক্ষীরার আশাশুনি উপজেলার কাপসাণ্ডা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে উভয়পক্ষের সাতজন আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়াম্যান শাহনেওয়াজ ডালিম এবং ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক রমজান মোড়ল সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
আহতরা হলেনÑ ইউপি চেয়ারম্যান সমর্থক কাপসাণ্ডা গ্রামের সাত্তার গাজী, চেউটিয়া গ্রামের মিলন, সাবেক ইউপি সদস্য কবির ও আব্দুস সামাদ এবং কাপসাণ্ডা গ্রামের যুবলীগ নেতা রমজান মোড়ল ও তার সমর্থক রকিব ও সাকিল। আহতদের আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আহত রমজান মোড়ল জানান, পবিত্র ঈদুল আজহার আগে দুস্থদের মধ্যে বিতরণকৃত ভিজিএফের চাল কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে নেয়ার সময় পুলিশ চেয়ারম্যান সমর্থক আরিফ গাজী নামে এক যুবককে পাঁচ বস্তা চালসহ আটক করে। এ ঘটনায় তারা আমাকে সন্দেহ করে আমি নাকি পুলিশ দিয়ে তাকে ধরিয়ে দিয়েছি। এরই জেরে সকালে কাপসাণ্ডা বাজার থেকে বাড়ি ফেরার পথে নাশকতা ও চাঁদাবাজিসহ একাধিক মামলার আসামি সাত্তার গাজী, কবির, মিলন ও সামাদসহ তাদের সন্ত্রাসী বাহিনী আমার ওপর হামলা চালায়। হামলায় আমিসহ আমার তিনজন সমর্থক আহত হওয়ার খবর শুনে স্থানীয় লোকজন এসে তাদের তাড়িয়ে দেয়। এ সময় তাদের কয়েকজন আহত হয়।
এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়াম্যান শাহনেওয়াজ ডালিম জানান, চাঁদাবাজিসহ একাধিক মামলার আসামি রমজানসহ তার সন্ত্রাসী বাহিনী সকালে সাত্তার গাজীর বাড়িতে গিয়ে আকস্মিক হামালা চালায়। এতে সাত্তার গাজীসহ চারজন গুরুতর আহত হন। আহতদের মধ্যে সামাদের অবস্থা আশঙ্কাজনক। তাকে সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আশাশুনি থানার ওসি আব্দুল সালাম জানান, আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সকালে কাপসাণ্ডা গ্রামে ইউপি চেয়ারম্যান সমর্থক সাত্তার গাজী ও রমজান সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এতে উভয়পক্ষের সাতজন আহত হয়েছে। তবে, বর্তমানে সেখানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

 

 


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল