২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সরকারের পতন ঘটিয়ে খালেদা জিয়াকে কারামুক্ত করা হবে : ওয়াদুদ ভূঁইয়া

-

দ্রুত সময়ের মধ্যে অবৈধ সরকারের পতন ঘটিয়ে বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করার প্রত্যয় ব্যক্ত করে চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া বলেছেন, অবৈধ সরকারকে কোনোভাবে দীর্ঘস্থায়ীভাবে ক্ষমতা দখল করে থাকতে দেয়া হবে না।
গতকাল দুপুরে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে মাটিরাঙ্গা পৌর বিএনপির কাউন্সিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। এ সময় ওয়াদুদ ভূঁইয়া আরো বলেন, দলের মধ্যে হতাশাগ্রস্ত নেতাকর্মীরা অবসর গ্রহণের মাধ্যমে নতুন নেতৃত্বের জন্য পথ সুগম করে দেয়া প্রয়োজন। কারণ দলের মধ্যে যারা দুঃসময়ে কাজ করবেন তারাই আগামীতেও নেতৃত্বে আসতে পারবেন বলে তিনি মন্তব্য করেন।
মাটিরাঙ্গা পৌর বিএনপির সিনিয়র সহসভাপতি মো: শাহ আলমের সভাপতিত্বে বক্তৃতা করেন খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সহসভাপতি নাসির আহম্মদ চৌধুরী, সাধারণ সম্পাদক এম এন আফসার, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম ভূঁইয়া ফরহাদ, অ্যাডভোকেট মালেক মিন্টু, সাংগঠনিক সম্পাদক আ: রব রাজা প্রমুখ।
এ সময় খাগড়াছড়ি জেলা যুবদল সভাপতি মাহাবুব আলম সবুজ, জেলা ছাত্রদল সভাপতি শাহেদুল হোসেন সুমন, মহিলা দল সম্পাদিকা কুহেলী দেওয়ানসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে মো: বাদশা মিয়াকে সভাপতি, শাহজালাল কাজলকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্যের মাটিরাঙ্গা পৌর বিএনপির কমিটি ঘোষণা করা হয়।


আরো সংবাদ



premium cement
ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর ভালো আছেন খালেদা জিয়া

সকল