১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে ইয়াবাসহ উপজাতীয় তরুণ গ্রেফতার

-

মহানগরীর কেসিদে রোড এলাকা থেকে এক হাজার পিস ইয়াবাসহ ওয়াই মং তঞ্চঙ্গ্যাঁ (৩০) নামে এক উপজাতীয় তরুণকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। বুধবার রাতে সিনেমা প্যালেস এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
ওয়াই মং তঞ্চঙ্গাঁ কক্সবাজারের অতিমং তঞ্চঙ্গাঁর (চাকমা) ছেলে ।
চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো: মিজানুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সিনেমা প্যালেস এলাকায় অভিযান চালিয়ে এক হাজার পিস ইয়াবাসহ ওয়াই মং তঞ্চঙ্গাঁকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
সখীপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা ভারী বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিসহ অবস্থা বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল! কূটনীতিতে বাইডেনবিরোধী হতে চান ট্রাম্প পেনাল্টিতে সাফল্য রিয়ালের জয়ের মানসিকতার প্রমাণ কিমিচের একমাত্র গোলে আর্সেনালকে পরাজিত করে সেমিফাইনালে বায়ার্ন বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত

সকল