২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ঢাকা ও ঢাকার বাইরে ডেঙ্গু রোগীর সংখ্যা হ্রাস

-

ঢাকা ও ঢাকার বাইরে মোট ভর্তি ডেঙ্গু রোগীর সংখ্যা যথাক্রমে ২ ও ৫ শতাংশ কমেছে। কন্ট্রোল রুম থেকে প্রাপ্ত সর্বশেষ ডেঙ্গু পরিস্থিতির (২১আগস্ট পর্যন্ত) তথ্য অনুযায়ী, গত ২৪ ঘন্টায় (২০-২১আগস্ট) নতুন ভর্তি রোগী ও ছাড়প্রাপ্ত রোগীর সংখ্যা ছিল যথাক্রমে ১ হাজার ৬২৬ ও ১ হাজার ৮১৮ জন।
প্রাপ্ত তথ্য অনুসারে, ঢাকায় নতুন ভর্তি ও ছাড়প্রাপ্ত রোগীর সংখ্যা যথাক্রমে ৭১১ ও ৭৬৪ জন। ঢাকার বাইরে নতুন ভর্তি ও ছাড়প্রাপ্ত রোগীর সংখ্যা ৯১৫ ও ১ হাজার ৫৪ জন। সারা দেশে সর্বমোট ভর্তি রোগীর সংখ্যা ৬,২৭৮ জন, যা আগের দিনের তুলনায় ৩ শতাংশ কম। ঢাকা মহানগরীতে বর্তমানে মোট ভর্তি রোগীর সংখ্যা, ৩ হাজার ৩৬০ জন। ঢাকার বাইরে মোট ভর্তি রোগীর সংখ্যা, ২ হাজার ৯১৮ জন।

 


আরো সংবাদ



premium cement
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ গাজার অর্ধেক জনসংখ্যা ‘অনাহারে’ : জাতিসঙ্ঘ বেড়াতে নিয়ে প্রেমিকাকে শ্বাসরোধ করে হত্যা

সকল