২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চট্টগ্রামে সাইবার ক্রাইমের অভিযোগে ফ্যাশনার তাসনুভা কারাগারে

-

সাইবার ক্রাইমের অভিযোগে দায়ের হওয়া মামলায় বহুল সমালোচিত ফেসবুক গ্রুপ গার্লস প্রায়োরিটির ক্রিয়েটর ও অ্যাডমিন তাসনুভা আনোয়ারকে কারাগারে পাঠিয়েছে চট্টগ্রামের একটি আদালত। গতকাল চট্টগ্রাম মহানগর ম্যাজিস্ট্রেট আবু সালেহ মোহাম্মদ নোমানের আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে তাসনুভাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে উচ্চ আদালত থেকে ৮ সাপ্তাহের জামিন নিয়েছিলেন অভিযুক্ত তাসনুভা আনোয়ার। ফ্যাশন সচেতন সুন্দরী এই তরুণীর বিরুদ্ধে বিভিন্ন প্রতিষ্ঠানের পেইজ, গ্রুপ ও ব্যক্তিগত ফেসবুক হ্যাক করার অভিযোগ রয়েছে।
সিএমপির অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) কামরুজ্জামান নয়া দিগন্তকে জানান, উচ্চআদালত থেকে নেয়া জামিনের মেয়াদ শেষ হয়ে গেলে নিম্ন আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেছিলেন তাসনুভা। আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
উল্লেখ্য, জনৈক ইসতিয়াক হাসান গত ২৬ মে নগরীর পাঁচলাইশ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। এই মামলায় গার্লস প্রায়োরিটি গ্রুপের স্বত্বাধিকারি তাসনুভা আনোয়ার, আমেনা চৈতী, সালমান মোহাম্মদ ওয়াহিদ, নাদিয়া আকতার রুমিকে আসামি করা হয়।


আরো সংবাদ



premium cement