২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ফতুল্লায় নৈশপ্রহরীকে গলা কেটে হত্যা

-

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় একটি বাড়িতে আবুল কালাম (৫০) নামে এক নৈশপ্রহরীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বাড়িওয়ালার ধারণা ডাকাতিতে বাধা দেয়ায় আবুল কালামকে হত্যা করা হয়েছে। গতকাল বুধবার ভোরে ফতুল্লার পূর্ব শাহী মহল্লার এম এ মতিনের বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত আবুল কালাম বরিশাল জেলার বাবুগঞ্জ থানার চাতপাশা গ্রামের মৃত আবদুল গনি ঢালির ছেলে। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে নিয়ে ফতুল্লার শাহীবাজার এলাকার আলাউদ্দিন ডাক্তারের বাড়িতে ভাড়া থাকেন এবং একই এলাকায় নৈশপ্রহরীর কাজ করেন।
বাড়িওয়ালা মতিনের মেয়ের জামাই এনায়েত হোসেন জানান, তিনি তার শ্বশুরের বাড়িতে সপরিবারে বসবাস করে ব্যবসায় করেন। ঈদের পর ১৫ আগস্ট সপরিবারে গ্রামের বাড়ি বরিশাল জেলায় বেড়াতে যায়। বুধবার সকাল সাড়ে ৭টায় গ্রামের বাড়ি থেকে এসে দেখেন ঘরের আসবাবপত্র এলোমেলো ছড়ানো ছিটানো। দ্বিতীয় কক্ষে এ অবস্থা দেখে তৃতীয় কক্ষে গিয়ে দেখেন নৈশপ্রহরী আবুল কালামের মুখে স্কচটেপ পেঁচানো গলা কাটা রক্তাক্ত নিথর দেহ খাটের ওপর পড়ে আছে। এরপর আশপাশের লোকজনদের জানান।
ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। ঘটনাটি তদন্ত করে রহস্য উদঘাটনের চেষ্টা।

 


আরো সংবাদ



premium cement