১৬ সেপ্টেম্বর ২০১৯

হিলিতে গার্মেন্টকর্মী শারমিনের খুনি রাজু উড়াও আটক

-

ঈদ শেষে ঢাকা থেকে গ্রামের বাড়িতে ফেরার পথে খুন হওয়া পোশাকশ্রমিক শারমীন আক্তারের (২২) খুনি রিকশাচালক রাজু উড়াওকে (৩০) আলামতসহ আটক করেছে হাকিমপুর থানার পুলিশ। সে হাকিমপুর উপজেলার চন্ডিপুর গ্রামের বাবু উড়াওয়ের ছেলে। গতকাল সোমবার ভোর সাড়ে ৩টায় তার বাড়ি থেকে তাকে আটক করা হয়। হাকিমপুর থানার মামলা সূত্রে জানা যায়, শারমিন আক্তার ঢাকার গাবতলীতে বসবাস করতেন। গত জুলাই মাসে অসুস্থ হয়ে পড়লে চিকিৎসক তাকে এক মাসের বিশ্রামের পরামর্শ দেন। পরে শারমিন গত বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে এসআই পরিবহনে গ্রামের বাড়ি দিনাজপুরের হাকিমপুরের উদ্দেশে রওনা দেন। শুক্রবার ভোর রাত ৩টা ৪৪ মিনিটে তিনি হিলিতে পৌঁছান। রিকশাচালক রাজু উড়াওয়ের রিকশায় করে বাড়ি ফেরার পথে তাকে শ্বাস রোধ করে হত্যা করা হয়।
স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শুক্রবার রাত ৯টায় উপজেলার চন্ডিপুর এলাকার বৈগ্রাম সড়কের ব্রিজের নিচে কাঁদার মধ্যে পুঁতে রাখা শারমিনের লাশ উদ্ধার করা হয়। শারমিনকে শ্বাস রোধ করে হত্যার আলামত পাওয়া গেছে। এ ঘটনায় শারমিনের বাবা শাফি আকন্দ বাদি হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে হাকিমপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।
মামলার ওসি (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, সিসি টিভির ফুটেজের ক্লু ধরে হত্যাকারীকে শনাক্ত করা হয়। পরে হাকিমপুর সার্কেলের সহকারী সিনিয়র পুলিশ সুপার আখিউল আলম এবং ওসি আনোয়ার হোসেনের নেতৃত্বে চন্ডিপুর এলাকায় রিকশাচালক রাজু উড়াওয়ের বাড়িতে অভিযান চালিয়ে তার বাড়ির খাটের নিচ থেকে নিহত শারমিনের কাপড়ের ব্যাগ উদ্ধার করা হয়।
রাজু উড়াও জানান, গ্রামীণ ব্যাংক থেকে তিনি ৩০ হাজার টাকা কিস্তিতে লোন নেন। সেই লোনের কিস্তির ৮৫০ টাকা পরিশোধ করার জন্য শারমীনকে হত্যা করেন। শারমিন একা থাকায় এবং তার ব্যাগে টাকা আছে ভেবে তিনি এই হত্যাকাণ্ড ঘটান।


আরো সংবাদ

আয়কর আপিল ট্রাইব্যুনালে জেলা জজ নিয়োগ দেয়া হবে : আইনমন্ত্রী ডিআইজি প্রিজনস পার্থ গোপালের জামিন নাকচ খালেদা জিয়ার মুক্তি দাবিতে মৎস্যজীবী দলের মানববন্ধন দুর্নীতিগ্রস্ত ব্যাংক কর্মকর্তাদের তালিকা পাঠানোর নির্দেশ অধিক সার ব্যবহার পরিবেশের জন্য ক্ষতিকর : কৃষি মন্ত্রী যথাযথ সেবা পেলে মানুষ কর দিতে উৎসাহিত হবে : এলজিআরডি মন্ত্রী নিরাপদ অভিবাসনের লক্ষ্য পূরণই আমাদের অঙ্গীকার প্রতিবন্ধীদের অধিকার সুরক্ষা আইন ২০১৩ বাস্তবায়নের আবেদন সাইটসের্ভাসের ১০ ডিসেম্বরের মধ্যে আ’লীগের মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলন করার নির্দেশ হাসপাতালে নবজাতক কন্যা ফেলে বাবা-মা উধাও ঢাবিতে ‘ইয়ুথ ইমপ্যাক্ট : আনলিশিং দ্য পাওয়ার অব ইয়ুথ’ শীর্ষক সেমিনার শুরু

সকল