২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

চলন্তিকা বস্তির ক্ষতিগ্রস্তদের জন্য বিএনপির সহায়তা

-

আগুনে পুড়ে যাওয়া মিরপুর-৭ নম্বর সেকশনের ঝিলপাড়ের চলন্তিকা বস্তিতে ক্ষতিগ্রস্ত ৮০টি পরিবারের নারী-শিশুদের মধ্যে অর্থসহায়তা দিয়েছে বিএনপি। গতকাল রোববার বিকেলে বিএনপির নারী ও শিশু অধিকার ফোরাম এই অর্থসহায়তা দেয়।
সংগঠনের আহ্বায়ক বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান ও সদস্যসচিব বিএনপির কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীর নেতৃত্বে এই অর্থসহায়তা দেয়া হয়। এতে সার্বিক সহযোগিতা করেন একাদশ সংসদ নির্বাচনে ঢাকা-১৪ আসন থেকে ধানের শীষ প্রতীকে অংশ নেয়া এস এ সিদ্দিক সাজু।
এ বিষয়ে নিপুণ রায় বলেন, আমরা ক্ষতিগ্রস্ত ৮০টি পরিবারের নারী ও শিশুদের স্থানীয় নেতাকর্মীদের মাধ্যমে অর্থসহায়তা দিয়েছি। আমাদের এই কাজে উৎসাহ দিয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আমরা দেশের সামর্থ্যবান মানুষের প্রতি আহ্বান জানাবো এসব নিঃস্ব পরিবারের পাশে দাঁড়াতে।
কর্মসূচিতে বিএনপির সহদফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, সহস্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা: রফিকুল ইসলাম, সহআন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ফাহিমা নাসরীন মুন্নি, কেন্দ্রীয় নেতা রফিকুল ইসলাম জামাল, ফরিদা পারভীনসহ বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

 


আরো সংবাদ



premium cement
নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার

সকল