১৬ সেপ্টেম্বর ২০১৯

আনোয়ারায় বন্যহাতির আক্রমণে বৃদ্ধের মৃত্যু

-

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ফজর নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে আবদুল মোতালেব (৬৮) নামে এক বৃদ্ধ মারা গেছেন। গতকাল ১৮ আগস্ট রোববার ফজর নামাজের পরে উপজেলার বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ গ্রামে বহদ্দার বাড়ি এলাকায় একটি বন্যহাতির আক্রমণের শিকার হন বৃদ্ধ আবু তালেব।
নিহত আবুতালেব ওই গ্রামের মরহুম আবদুল আউয়ালের ছেলে, তার স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে রয়েছে।
আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক দুলাল মাহমুদ বলেন, ফজর নামাজের পরে বাড়ি আসার পথে বন্যহাতির সামনে পড়ার সাথে সাথে শুঁড় দিয়ে তাকে আছাড় মেরে চলে যাওয়ায় তাকে মুমূর্ষু অবস্থায় প্রথমে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ও পরে চমেক হাসপাতালে ভর্তি করার পরে ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টায় তিনি মারা যান। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি জিডি এন্ট্রি করেছেন বলে নিশ্চিত করেন পুলিশের ওই কর্মকর্তা।


আরো সংবাদ

আয়কর আপিল ট্রাইব্যুনালে জেলা জজ নিয়োগ দেয়া হবে : আইনমন্ত্রী ডিআইজি প্রিজনস পার্থ গোপালের জামিন নাকচ খালেদা জিয়ার মুক্তি দাবিতে মৎস্যজীবী দলের মানববন্ধন দুর্নীতিগ্রস্ত ব্যাংক কর্মকর্তাদের তালিকা পাঠানোর নির্দেশ অধিক সার ব্যবহার পরিবেশের জন্য ক্ষতিকর : কৃষি মন্ত্রী যথাযথ সেবা পেলে মানুষ কর দিতে উৎসাহিত হবে : এলজিআরডি মন্ত্রী নিরাপদ অভিবাসনের লক্ষ্য পূরণই আমাদের অঙ্গীকার প্রতিবন্ধীদের অধিকার সুরক্ষা আইন ২০১৩ বাস্তবায়নের আবেদন সাইটসের্ভাসের ১০ ডিসেম্বরের মধ্যে আ’লীগের মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলন করার নির্দেশ হাসপাতালে নবজাতক কন্যা ফেলে বাবা-মা উধাও ঢাবিতে ‘ইয়ুথ ইমপ্যাক্ট : আনলিশিং দ্য পাওয়ার অব ইয়ুথ’ শীর্ষক সেমিনার শুরু

সকল