১৬ সেপ্টেম্বর ২০১৯

সব শ্রেণী-পেশার মানুষের কাছে ইসলামের দাওয়াত পৌঁছাতে হবে মঞ্জুরুল ইসলাম ভ্ুঁইয়া

-

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমির মঞ্জুরুল ইসলাম ভ্ুঁইয়া বলেছেন, জামায়াতে ইসলামী ইসলামের সুমহান আদর্শকে ধারণ করে এদেশের বঞ্চিত অবহেলিত মানুষের সেবায় সাধ্যমতো কাজ করে যাচ্ছে। এর ফলে হাজারো জুলুম নির্যাতন করেও সরকার জামায়াতে ইসলামীকে এদেশের মানুষের অন্তর থেকে মুছে ফেলতে পারেনি। একটি সুন্দর ইসলামী সমাজ বিনির্মাণের জন্য আমাদের ব্যাপক গণসংযোগের মাধ্যমে দলমত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সব শ্রেণী ও পেশার মানুষের কাছে ইসলামের দাওয়াত সঠিকভাবে তুলে ধরতে হবে।
গতকাল রাজধানীর একটি মিলনায়তনে জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী দক্ষিণের কদমতলী উত্তর থানা আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। থানা আমির আব্দুর রহীম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য আব্দুস সবুর ফকির, মহানগর জামায়াতের কর্মপরিষদ সদস্য কামাল হোসাইন। আরো উপস্থিত ছিলেন, কদমতলী পশ্চিম থানা সেক্রেটারি ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান, থানা কর্মপরিষদ সদস্য সৈয়দ আমিরুল ইসলাম, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিত্ব হাজী বিল্লাল হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ

আয়কর আপিল ট্রাইব্যুনালে জেলা জজ নিয়োগ দেয়া হবে : আইনমন্ত্রী ডিআইজি প্রিজনস পার্থ গোপালের জামিন নাকচ খালেদা জিয়ার মুক্তি দাবিতে মৎস্যজীবী দলের মানববন্ধন দুর্নীতিগ্রস্ত ব্যাংক কর্মকর্তাদের তালিকা পাঠানোর নির্দেশ অধিক সার ব্যবহার পরিবেশের জন্য ক্ষতিকর : কৃষি মন্ত্রী যথাযথ সেবা পেলে মানুষ কর দিতে উৎসাহিত হবে : এলজিআরডি মন্ত্রী নিরাপদ অভিবাসনের লক্ষ্য পূরণই আমাদের অঙ্গীকার প্রতিবন্ধীদের অধিকার সুরক্ষা আইন ২০১৩ বাস্তবায়নের আবেদন সাইটসের্ভাসের ১০ ডিসেম্বরের মধ্যে আ’লীগের মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলন করার নির্দেশ হাসপাতালে নবজাতক কন্যা ফেলে বাবা-মা উধাও ঢাবিতে ‘ইয়ুথ ইমপ্যাক্ট : আনলিশিং দ্য পাওয়ার অব ইয়ুথ’ শীর্ষক সেমিনার শুরু

সকল