২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বোয়ালখালীতে ফাঁড়ি থেকে ইনচার্জসহ দুই পুলিশ সদস্য প্রত্যাহার

-

চট্টগ্রাম জেলা পুলিশ সুপারের নির্দেশে বোয়ালখালীর একটি পুলিশ ফাঁড়ির ইনচার্জসহ দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। প্রত্যাহার হওয়া দুই পুলিশ সদস্য হলোÑ উপপুলিশ পরিদর্শক মো: ছানোয়ার ও কনেস্টবল মো: রাশেদ।
প্রত্যাহারকৃত পুলিশ সদস্যরা উপজেলার চরণদ্বীপ ফকিরাখালী পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।
গতকাল ১৮ আগস্ট তাদের প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করার বিষয়টি নিশ্চিত করেছেন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: হেলাল উদ্দিন ফারুকী।
পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: হেলাল উদ্দিন ফারুকী বলেন, চরণদ্বীপ ফকিরাখালী ফাঁড়ির ইনচার্জসহ দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ আনেন এলাকাবাসী। তদন্তে অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের

সকল