২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জাতীয় শোক দিবস উপলক্ষে আশুলিয়ায় শিল্পাঞ্চল পুলিশের আলোচনা সভা

-

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী উপলক্ষে আশুলিয়ায় শিল্পাঞ্চল পুলিশ-১ এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়েছে।
গতকাল রোববার বেলা ১১টায় আশুলিয়ার নয়াপাড়া শিল্পাঞ্চল পুলিশ-১ কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়।
শিল্প পুলিশ-১-এর পুলিশ সুপার সানা শামীনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে দেড় শ’ জন সদস্য উপস্থিত ছিলেন। এতে বক্তব্য রাখেন কনস্টেবল হাফিজুল ইসলাম, এএসআই আল আমিন, এসআই সুজন মিয়া, সহকারী পুলিশ সুপার মহিউদ্দিন, সিনিয়র সহকারী পুলিশ সুপার আরিফ হোসেন।
সভাপতির বক্তব্যে পুলিশ সুপার সানা শামীনুর রহমান বলেন, ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যা করেছে। ফলে স্বাধীন সার্বভৌম দেশটি নানা দিক থেকে পিছিয়ে পড়ে। বঙ্গবন্ধু স্বাধীনতা এনে দিয়েছেন তাই আমরা আজ পুলিশের পোশাক পরতে পারছি। তিনি সব পুলিশ সদস্যকে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে দক্ষতা, সততা ও নিষ্ঠার সাথে পালন করার আহ্বান জানান।

পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

 


আরো সংবাদ



premium cement
যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পেনশন স্কিম পুরোপুরি বাস্তবায়িত হলে দেশে বৃদ্ধাশ্রম থাকবে না : ডিসি নারায়ণগঞ্জ চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র

সকল