১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বগুড়া ডিবি পুলিশের অভিযানে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার

-

মাদক কারবারির দেয়া তথ্য মতে বগুড়া ডিবি পুলিশ ঢাকার মিরপুরে অভিযান চালিয়ে একটি বাসা থেকে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। এ সময় মাদক কারবারি ফারুক মিয়ার (২৫) সহযোগী ফয়েজ উদ্দিনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বগুড়া সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।
বগুড়া ডিবি পুলিশ জানায়, গত ১৬ আগস্ট বগুড়া শহরের চারমাথা এলাকা থেকে সাড়ে তিন হাজার পিস ইয়াবাসহ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার গনকীরপাড়ের আব্দুস সালামের ছেলে উক্ত ফারুককে তার স্ত্রী নিপা বেগম ও আরো দুই সহযোগীসহ আটক করে। এরপর ডিবি পুলিশ বগুড়া সদর থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে ফারুককে দুই দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে। এ সময় সে পুলিশকে তথ্য দেয় তার ঢাকার ভাড়া বাসায় আরো ইয়াবা মজুদ রয়েছে। সে মোতাবেক ডিবি পুলিশের ওসি আসলাম আলীর নেতৃত্বে একটি টিম ঢাকার মিরপুর-১ এর মধ্যপাইকপাড়ার ভাড়া বাসায় অভিযান চালিয়ে স্কুল ব্যাগের ভেতর থেকে আটটি প্যাকেটে রক্ষিত ৩০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় তার সহযোগী ফয়েজ উদ্দিনকে আটক করা হয়।
ডিবি জানায়, আসামিরা কক্সবাজার থেকে বিশেষ কায়দায় ইয়াবা ট্যাবলেট ক্রয় করে বগুড়া শহরসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক কারবারিদের কাছে বিক্রয় করে।


আরো সংবাদ



premium cement