২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দামুড়হুদায় ট্রেনে কাটা পড়ে ১৯ ছাগলের মৃত্যু

-

চুয়াডাঙ্গায় ট্রেনে কাটা পড়ে ১৯টি ছাগল ও একটি ভেড়ার মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুুপুরে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা রেলস্টেশনের অদূরে এ ঘটনা ঘটে। বাংলানিউজ।
প্রত্যক্ষদর্শীরা জানান, চুয়াডাঙ্গা দর্শনার আকন্দবাড়িয়া মাঠে ছাগল ও ভেড়া চড়াচ্ছিলেন বেশ কয়েকজন রাখাল। এ সময় বেলা পৌনে ২টায় খুলনা থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী আন্তঃনগর রূপসা এক্সপ্রেস ট্রেনটি আকুন্দবাড়িয়া গ্রাম অতিক্রম করার সময় কাটাপড়ে ১৯টি ছাগল ও একটি ভেড়া। এর মধ্যে আকন্দবাড়িয়া গ্রামের নুর ইসলামের সাতটি ছাগল ও একটি ভেড়া, রায়হানের ছয়টি, জনির তিনটি, রহিমার একটি ও কাশেমের দু’টি ছাগল রয়েছে।
ছাগল মালিক নুর ইসলাম বলেন, প্রতিদিনের মতো গ্রামের আরো বেশ কয়েকজন তাদের প্রায় ৮০টি ছাগল নিয়ে আকন্দবাড়িয়া রেল লাইনের ধারে চড়াচ্ছিলেন। এ সময় রূপসা ট্রেন দ্রুতগতিতে এগিয়ে আসে। ছাগল ও ভেড়াগুলো হঠাৎ দৌড়াদৌড়ি শুরু করে। সাথে থাকা রাখালরা ছাগলগুলোকে সরানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। এ সময় ১৯টি ছাগল ও একটি ভেড়া কাটা পড়ে মারা যায়।
দর্শনা রেলস্টেশনের সঙ্কেত বিভাগের প্রকৌশলী সাইফুল ইসলাম জানান, ঘটনাটি তিনি শুনেছেন। যদি স্টেশনের প্লাটফর্মে কোনো ঘটনা ঘটে সে ক্ষেত্রে তারা ব্যবস্থা গ্রহণ করে। তবে রেল লাইনে গবাদি পশু পাখি চড়ানো ও অবস্থান সম্পূর্ণ নিষিদ্ধ। এটি একটি দুর্ঘটনা। রেল কর্তৃপক্ষের এতে কিছু করার নেই।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ

সকল