২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রানীনগরে বেকার যুবকের আত্মহত্যা!

-

নওগাঁর রানীনগরে কর্মসংস্থান না হওয়ায় হতাশাগ্রস্ত হয়ে সুজন কুমার পাল (২৭) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল দুপুরে উপজেলার আতাইকুলা পালপাড়া গ্রামে। সুজন ওই গ্রামের মৃত গোবিন্দ পালের ছেলে।
জানা গেছে, এ দিন দুপুরে গোসল শেষে সুজন পাল নিজ শয়নকক্ষে চলে যায়। এরপর আর বাইরে বের হয়নি। দুপুরে ভাত খাবার জন্য ছোট ভাই মিলন তাকে ডাকতে গিয়ে দেখে বৈদ্যুতিক তার দিয়ে ফ্যানের সাথে গলায় ফাঁসি দিয়ে ঝুলে আছে। এ সময় চিৎকার করে উঠলে প্রতিবেশী লোকজন ছুটে এসে তার কেটে দিয়ে দ্রুত নওগাঁ হাসপাতালে ভর্তি করায়। সেখানে অবস্থা বেগতিক দেখে চিকিৎসকরা রাজশাহীতে স্থানান্তর করেন। রাজশাহী নিয়ে যাওয়ার সময় পথে মারা যান। সুজন পালের ছোট ভাই মিলন পাল বলেন, বাবা মারা যাওয়ার পর আমরা সংসারে দুই ভাই ও মাসহ তিনজন ছিলাম। সুজন গত দুই বছর আগে নওগাঁ সরকারি ডিগ্রি কলেজ থেকে ডিগ্রি পাস করেছেন। এরপর অভাব অনটনের কারণে আর পড়ালেখা করা হয়নি তার। বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের প্রাইভেট পড়িয়ে যে টাকা রোজগার হতো তা দিয়েই কোনো রকমে সংসার চলতো। এরই মধ্যে বিভিন্ন জায়গায় চাকরির আবেদন করে কোথাও তার এতটুকু কর্মসংস্থানের সুযোগ মেলেনি। একের পর এক আবেদন করে ফল না পাওয়ায় হতাশাগ্রস্ত হয়ে পড়েন সুজন। অবশেষে আত্মহত্যা করলেন তিনি।
রানীনগর থানার ওসি জহুরুল হক বলেন, সুজনের মৃত্যুর ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

 


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল