১৬ সেপ্টেম্বর ২০১৯

রানীনগরে বেকার যুবকের আত্মহত্যা!

-

নওগাঁর রানীনগরে কর্মসংস্থান না হওয়ায় হতাশাগ্রস্ত হয়ে সুজন কুমার পাল (২৭) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল দুপুরে উপজেলার আতাইকুলা পালপাড়া গ্রামে। সুজন ওই গ্রামের মৃত গোবিন্দ পালের ছেলে।
জানা গেছে, এ দিন দুপুরে গোসল শেষে সুজন পাল নিজ শয়নকক্ষে চলে যায়। এরপর আর বাইরে বের হয়নি। দুপুরে ভাত খাবার জন্য ছোট ভাই মিলন তাকে ডাকতে গিয়ে দেখে বৈদ্যুতিক তার দিয়ে ফ্যানের সাথে গলায় ফাঁসি দিয়ে ঝুলে আছে। এ সময় চিৎকার করে উঠলে প্রতিবেশী লোকজন ছুটে এসে তার কেটে দিয়ে দ্রুত নওগাঁ হাসপাতালে ভর্তি করায়। সেখানে অবস্থা বেগতিক দেখে চিকিৎসকরা রাজশাহীতে স্থানান্তর করেন। রাজশাহী নিয়ে যাওয়ার সময় পথে মারা যান। সুজন পালের ছোট ভাই মিলন পাল বলেন, বাবা মারা যাওয়ার পর আমরা সংসারে দুই ভাই ও মাসহ তিনজন ছিলাম। সুজন গত দুই বছর আগে নওগাঁ সরকারি ডিগ্রি কলেজ থেকে ডিগ্রি পাস করেছেন। এরপর অভাব অনটনের কারণে আর পড়ালেখা করা হয়নি তার। বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের প্রাইভেট পড়িয়ে যে টাকা রোজগার হতো তা দিয়েই কোনো রকমে সংসার চলতো। এরই মধ্যে বিভিন্ন জায়গায় চাকরির আবেদন করে কোথাও তার এতটুকু কর্মসংস্থানের সুযোগ মেলেনি। একের পর এক আবেদন করে ফল না পাওয়ায় হতাশাগ্রস্ত হয়ে পড়েন সুজন। অবশেষে আত্মহত্যা করলেন তিনি।
রানীনগর থানার ওসি জহুরুল হক বলেন, সুজনের মৃত্যুর ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

 


আরো সংবাদ

আয়কর আপিল ট্রাইব্যুনালে জেলা জজ নিয়োগ দেয়া হবে : আইনমন্ত্রী ডিআইজি প্রিজনস পার্থ গোপালের জামিন নাকচ খালেদা জিয়ার মুক্তি দাবিতে মৎস্যজীবী দলের মানববন্ধন দুর্নীতিগ্রস্ত ব্যাংক কর্মকর্তাদের তালিকা পাঠানোর নির্দেশ অধিক সার ব্যবহার পরিবেশের জন্য ক্ষতিকর : কৃষি মন্ত্রী যথাযথ সেবা পেলে মানুষ কর দিতে উৎসাহিত হবে : এলজিআরডি মন্ত্রী নিরাপদ অভিবাসনের লক্ষ্য পূরণই আমাদের অঙ্গীকার প্রতিবন্ধীদের অধিকার সুরক্ষা আইন ২০১৩ বাস্তবায়নের আবেদন সাইটসের্ভাসের ১০ ডিসেম্বরের মধ্যে আ’লীগের মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলন করার নির্দেশ হাসপাতালে নবজাতক কন্যা ফেলে বাবা-মা উধাও ঢাবিতে ‘ইয়ুথ ইমপ্যাক্ট : আনলিশিং দ্য পাওয়ার অব ইয়ুথ’ শীর্ষক সেমিনার শুরু

সকল