১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

বাড্ডায় গণপিটুনিতে রেণু হত্যা : হৃদয় সন্দেহে তরুণ আটক

-

রাজধানীর বাড্ডায় গণপিটুনিতে তাসলিমা বেগম রেণুকে হত্যা মামলার প্রধান আসামি হৃদয় সন্দেহে এক তরুণকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকেলে গুলিস্তানে গোলাপশাহ মাজারের সামনে থেকে তাকে আটক করে গুলিস্তান পুলিশ ফাঁড়িতে সোপর্দ করেন কয়েক জন।
শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান সরদার জানান, লোকজন একটি ছেলেকে বাড্ডার হৃদয় সন্দেহে ধরে এবং পুলিশের কাছে তুলে দেয়। তাকে থানায় নিয়ে আসা হয়। পাশাপাশি তার পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে। সেই সাথে বাড্ডা থানাকেও অবহিত করা হয়। পরে রাত সাড়ে ৮টায় ওই তরুণকে বাড্ডা থানায় হস্তান্তর করা হয়। বিষয়টি বাড্ডা থানা তদন্ত করবে।
এ দিকে বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক জানান, আটক তরুণ আসামি হৃদয় কি না, এ ব্যাপারে এখনো নিশ্চিত হওয়া যায়নি। ওই তরুণের দাবি তার নাম আল-আমিন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
উল্লেখ্য, গত ২০ জুলাই শনিবার সকালে রাজধানীর উত্তর বাড্ডায় ছেলেধরা সন্দেহে তাসলিমা বেগম রেণুকে পিটিয়ে হত্যা করে বিক্ষুব্ধ লোকজন। ওই দিন সকাল পৌনে ৯টায় উত্তর বাড্ডা কাঁচাবাজারের সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৪০০ থেকে ৫০০ জনকে আসামি করে একটি মামলা করা হয়েছে। ওই মামলার প্রধান আসামি হৃদয়।


আরো সংবাদ



premium cement
সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক

সকল