২০ আগস্ট ২০১৯

বিআইডব্লিউটিসি ওয়ার্কার্স ইউনিয়নের বিক্ষোভ সমাবেশ

-

বিআইডব্লিউউটিসি ওয়ার্কার্স ইউনিয়নের এক বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেছেন, বিআইডব্লিউটিসির অভ্যন্তরে সংস্থার কর্তৃপক্ষ চাপের মুখে চাঁদাবাজি, ভুয়া নিযোগ, ভুয়া টেন্ডার, পোস্টিং, নির্মাণকাজ, বিভিন্ন অদক্ষতা ও অব্যবস্থাপনা, জলযান নির্মাণের দুর্নীত করে আসছে। জাহাজ নির্মাণের নামে যেসব পুরাতন মালামাল দিয়ে নতুন জাহাজ নির্মাণ হচ্ছে তা ওয়ারেন্টি পিরিয়ডের আগেই অচল হয়ে যাচ্ছে।
সংগঠনের সভাপতি মির্জা মো: মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন (চুন্নু), সিনিয়র সহ-সভাপতি মিছির আম্মেদ খান, কার্যকরী সভাপতি আওয়াল, সামছুল ইসলাম নয়ন, (চুন্নু), সিনিয়র সহ-সভাপতি মিছির আম্মেদ খান, কার্যকরী সভাপতি আওয়াল, সামছুল ইসলাম নয়ন, সামছুচজামান ও মীর হোসেন অনুষ্ঠানে বক্তব্য রাখেন। বক্তারা অস্থায়ী কর্মচারীদের স্থায়ী করার জোর দাবি জানান। নৌ প্রতিমন্ত্রীর সাথে ঐকমত্য পোষণ করে তারা বলেন, অতীতে নিয়োগ করা ৪১১ জন লোককে অর্থের বিনিময়ে নিয়োগ দেয়া হয়েছে তা আমরা লিখিতভাবে জানিয়েছে এবং বর্তমানে নিয়োগের ক্ষেত্রে এ ধরনের অনিয়ম চলতে দেয়া যাবে না।
স্বঘোষিত নেতা মহসিন যার কোনো পদ পদবি নেই, রেজি: ট্রেড ইউনিয়নের অনুমোদন নেই, জাতীয় শ্রমিক লীগের অন্তর্ভুক্তও না- তিনি বিআইডব্লিউটিসিতে গরিব-অস্থায়ী কর্মচারীদের স্থায়ী চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে তাদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ




bedava internet