২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
জাপায় সৈয়দ মঞ্জুরের যোগদান

জাতীয় পার্টিই জাতীয়তাবাদী মূলশক্তি : জি এম কাদের

-

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে অনুপ্রাণিত হয়ে জাতীয়তাবাদী দলের (বিএনপি) ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেনের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান করেছেন। এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের) এমপি তাকে সাদরে গ্রহণ করে বলেছেন, আগামী দিনে জাতীয় পার্টি থাকবে জাতীয়তাবাদের মূল শক্তি হিসেবে। তাই জাতীয় পার্টির পতাকা তলে সব জাতীয়তাবাদী শক্তিকে একত্রিত হতে হবে। বিএনপি নেতা সৈয়দ মনজুর হোসেনকে অভিনন্দন জানিয়ে জি এম কাদের বলেন, আমরা এখনো শোকাহত। আপনাদের এই যোগদান শোককে শক্তিতে পরিণত করবে।
গতকাল দুপুরে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে অনুষ্ঠিত এ যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। সৈয়দ মঞ্জুর হোসেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের হাতে ফুল তুলে দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। সৈয়দ মঞ্জুর হোসেন ১৯৮৯ থেকে ১৯৯০ সাল পর্যন্ত ঢাকা কলেজ ছাত্র সংসদে নির্বাচিত ক্রীড়া সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, চেয়ারম্যানের উপদেষ্টা সাবেক রাষ্ট্রদূত মেজর (অব:) আশরাফ-উদ-দৌলা, পার্টির ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয়, কেন্দ্রীয় নেতা মাসুদুর রহমান চৌধুরী, অ্যাডভোকেট আবু তৈয়ব, জাকির হোসেন খান, সুজন দে প্রমুখ নেতারা উপস্থিত ছিলেন।
জি এম কাদের বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক স¤প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত একটি দেশ। আমাদের নেতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদই এ দেশের সব ধর্মের মানুষকে শান্তি ও নিরাপত্তার মধ্যে সহাবস্থানের পরিবেশ সৃষ্টি করেছেন। আমরা তার আদর্শই বাস্তবায়ন করে যাবো। তিনি বলেন, জাপার রাজনীতিতে বিশ্বাস করেই বিএনপির নেতাকর্মীরা যোগদান করছেন। আগামীতে আরো নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগ দেবেন।
সৈয়দ মঞ্জুর হোসেন বলেন, ১৯৮৬ সাল থেকে জনসেবায় বিএনপির সাথে রাজনীতি করছি। বিগত এক যুগ হয়ে গেল জনগণের কল্যাণে কোনো কাজ করার সুযোগ পাচ্ছি না। পল্লীবন্ধুর মৃত্যুর পর তার জনপ্রিয়তা দেখে আমি অনুপ্রাণিত হই। এরশাদের আদর্শ ছিল জনকল্যাণমূলক। এরশাদের অহিংস রাজনীতির আদর্শে অনুপ্রাণিত হয়ে আমারা পার্টিতে যোগদান করলাম।


আরো সংবাদ



premium cement