২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মাগুরায় স্ত্রী পুত্রকে কেটে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

-

মাগুরায় স্ত্রী পুত্রকে গলা কেটে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টার ঘটনা ঘটেছে।
মাগুরা শহরতলির পারনান্দুয়ালী বৌ বাজার এলাকায় একটি বাড়ি থেকে পুলিশ ঘাতক স্বামী বিট্টু মজুমদারকে (২৬) আহত অবস্থায়, তার স্ত্রী নিহত পূর্ণ বিশ্বাস (২০) এবং শিশুপুত্র মানব মজুমদারের (০১) গলাকাটা মরদেহ উদ্ধার করেছে। আহত বিট্টু পারনান্দুয়ালী বৌ বাজার এলাকার কাঠমিস্ত্রি নির্মল মজুমদারের ছেলে।
মাগুরা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান জানান, সোমবার বেলা সাড়ে ১১টায় পারনান্দুয়ালী এলাকায় হাজী রশিদ নামের একজনের বাড়িতে ভাড়াটিয়াদের রক্তাক্ত দেহ দেখতে পেয়ে পুলিশকে সংবাদ দেয় এলাকাবাসী। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘরের দরজা ভেঙে ভাড়াটিয়া বিট্টু মজুমদারকে (২৬) আহত এবং তার স্ত্রী ও সন্তানের গলাকাটা মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য উভয়ের মরদেহ মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, পারিবারিক কলহের কারণে রাতের কোনো এক সময় স্ত্রী সন্তানকে বঁটি দিয়ে গলা কেটে হত্যার পর বিট্টু মজুমদার নিজের গলায় পোঁচ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। আহত বিট্টুকে পুলিশ হেফাজতে মাগুরা হাসপাতালে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য তাকে দুপুরে ঢাকায় প্রেরণ করা হয়েছে।
সে দু’বছর আগে ধর্মান্তরিত হয়ে চুয়াডাঙ্গা এলাকার মুসলিম সম্প্রদায়ের এই মেয়েকে বিয়ে করে। মুসলিম মেয়েকে বিয়ে করায় বিট্টুকে তার পরিবার বাড়ি থেকে বের করে দেয়া হয়। সে স্থানীয় কাউন্সিলের সহায়তায় পার্শ্ববর্তী হাজি রশিদের বাড়িতে তিন-চার মাস যাবত স্ত্রী সন্তান নিয়ে ভাড়া ছিল। স্থানীয়রা মেয়েটিকে পূর্ণ বিশ^াস নামে ডাকলেও তার প্রকৃত নাম কি ছিল তা কেউ জানে না। মেয়েটির পরিবারের সাথেও কোনো যোগাযোগ ছিল না বলে তারা জানায়। তবে পারিবারিক কলহের কারণের এ ঘটনা ঘটেছে বলে সবাই ধারণা করছে।

 


আরো সংবাদ



premium cement
সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক

সকল