২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সাভারে বেপরোয়া গতির প্রাইভেটকার তুরাগ নদীতে

-

সাভারে গতকাল রোববার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের আমিন বাজারের সালেহপুর ব্রিজ এলাকায় বেপরোয়া গতির একটি প্রাইভেটকার তুরাগ নদীতে পড়ে গেলে চালকসহ একাধিক ব্যক্তির মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে। নদীতে প্রচণ্ড স্্েরাত থাকায় রাত ১০টায় শেষ খবর পাওয়া পর্যন্ত প্রাইভেটকারের চালকসহ কাউকে উদ্ধার করা সম্ভব হয়নি।
পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, গতকাল রাত ৮টায় সাভার থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া একটি হলুদ রঙের প্রাইভেটকার বেপরোয়া গতিতে চালালে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার এলাকার সালেহপুর ব্রিজসংলগ্ন স্থানে তুরাগ নদীতে পড়ে যায়। রাত ১০টায় শেষ খবর পাওয়া পর্যন্ত চালকসহ কাউকে উদ্ধার করা সম্ভব হয়নি। উদ্ধার অভিযানে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ও নৌ পুলিশ রয়েছে। প্রাইভেটকারটিতে চালক ছাড়া অন্য কোনো যাত্রী ছিল কি না নিশ্চিত হওয়া যায়নি।
ফায়ার সার্ভিস হেড কোয়ার্টার কনট্রোল অপারেটর ফরহাদ হোসেন জানানÑ খবর পাওয়ার পর আমাদের ডুবুরি দল ঘটনাস্থলে গেছেন।
সাভার মডেল থানা ও আমিনবাজার ফাঁড়ি ইনচার্জ মো: জামাল হোসেন জানান, প্রাইভেটকারটিতে চালকসহ একাধিক ব্যক্তি থাকতে পারেন। তিনি আরো জানান, নদীতে প্রচণ্ড স্্েরাত রয়েছে।
উল্লেখ্য, একই স্থানে বেশ কয়েক বছর আগে ঢাকা থেকে সাভারে আসার সময় বৈশাখী পরিবহনের একটি যাত্রীবাহী বাস নদীতে পড়ে গেলে অনেক যাত্রী মারা যান।


আরো সংবাদ



premium cement