১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

অডিটর পদের এমসিকিউ পরীক্ষার ফল প্রকাশ

-

ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্টের অডিটর পদে চাকরি প্রার্থীদের প্রাথমিক বাছাই পরীক্ষার (এমসিকিউ) ফল প্রকাশ করা হয়েছে। পরীক্ষায় মোট তিন হাজার ৩৮৬ জন উত্তীর্ণ হয়েছে। উত্তীর্ণদের লিখিত পরীক্ষা আগামী ২৭ জুলাই ঢাকায় অনুষ্ঠিত হবে।
গতকাল রোববার কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্সের (সিজিডিএফ) ওয়েবসাইটে উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর ক্রমানুযায়ী প্রকাশ করা হয়। একই সাথে লিখিত পরীক্ষার সময়সূচিও প্রকাশ করা হয়।
সিজিডিএফের বিজ্ঞপ্তিতে জানা যায়, গত ১২ জুলাই তারিখে অনুষ্ঠিত এমসিকিউ পরীক্ষায় মোট তিন হাজার ৩৮৬ জন উত্তীর্ণ হয়েছে। প্রকাশিত ফলাফলে কোনো প্রকার সংশোধন প্রয়োজন হলে কর্তৃপক্ষ তা সংশোধনের অধিকার সংরক্ষণ করে।
সিজিডিএফের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উত্তীর্ণদের লিখিত পরীক্ষা আগামী ২৭ জুলাই শনিবার বিকেল ৩টা ৩০ মিনিট থেকে ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য এমসিকিউ পরীক্ষার মূল প্রবেশপত্র প্রদর্শন করতে হবে। আলাদা কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না। এমসিকিউ প্রবেশপত্রের মূল প্রবেশপত্র প্রদর্শন ছাড়া কোনো প্রার্থী লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না এবং উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময়েও অবশ্যই প্রদর্শন করতে হবে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চাকরিপ্রাপ্তির ক্ষেত্রে কোনোরূপ তদবির কিংবা কোনো প্রকার আর্থিক লেনদেন প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে। বিস্তারিত তথ্য সিজিডিএফের ওয়েবসাইটে http://www.cgdf.gov.bd পাওয়া যাবে।
এমসিকিউ পরীক্ষার ফল দেখতে এখানে ক্লিক https://www.kalerkantho.com/ news/Auditor-MCQ-Result-Written-Exam-date.pdf করুন।
লিখিত পরীক্ষা গ্রহণের সময়সূচি
তারিখ : ২৭-৭-২০১৯ ইং শনিবার বিকেল ৩.৩০ ঘটিকা থেকে ৫.০০ ঘটিকা পর্যন্ত।
১. কেন্দ্রের নাম এবং ঠিকানা : Institute of Business Administration (IBA) University of Dhaka, Dhaka-1000, রোল নং : ১৩০০০০১৩৬ থেকে ১৩০০৫৩৭৬২ পর্যন্ত। মোট = ৭৩৩ জন।
২. কেন্দ্রের নাম এবং ঠিকানা : Udayan Uchcha Madhyamik Bidyalaya 3/3 Fuller Road, Dhaka University Campus, Dhaka-1000, রোল নং : ১৩০০৫৩৭৮২ থেকে ১৩০১৮২০৩৬ পর্যন্ত। মোট = ১৭২০ জন।
৩. কেন্দ্রের নাম এবং ঠিকানা : Govt. Madrasah-e-Alia 1/1 Orphanez Road, Bakshi Bazar, Dhaka-1211, রোল নং : ১৩০১৮২০৭৫ থেকে ১৩০২৫৬৭০৫ পর্যন্ত। মোট = ৯৩৩ জন।
কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স (সিজিডিএফ) ডিপার্টমেন্টের অধীন রাজস্ব খাতভুক্ত অডিটর পদে ২১৬ জনকে নিয়োগ দেবে। গত ২০ ফেব্রুয়ারি অনলাইনে আবেদন নেয়া শুরু হয়।


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল