১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

‘দেশে দুর্নীতি ভেজাল ও মাদক মিলেমিশে একাকার’

-

দেশে দুর্নীতি আর ভেজাল ও মাদকের ভয়াল ছোবল মিলেমিশে একাকার হয়ে গেছে। মুক্তিযুদ্ধের চেতনা, জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধের বুলি আওড়ালেও মূলত তা ধারণ করছি না বহু ক্ষেত্রেই। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টায় জাতীয় প্রেস ক্লাবে ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সংগঠনের চেয়ারম্যান শেখ ছালাউদ্দিন ছালু এ কথা বলেন।
তিনি বলেন, বর্তমানে সমাজের তিন ঘাতক দুর্নীতি, ভেজাল ও মাদককে যেকোনো মূল্যে নির্মূল করতে হবে। এই তিনটিই সমাজের দৃশ্যমান ঘাতক। তিনি বলেন, সামাজিক মূল্যবোধের উন্নয়ন ছাড়া অর্থনেতিক উন্নয়ন টেকসই হয় না। এক যুগের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আগামী প্রজন্মের জন্য একটি বাসযোগ্য সমাজব্যবস্থা বিনির্মাণে এনপিপি এক লাখ সদস্য সংগ্রহের কাজ এগিয়ে চলেছে। মুক্তিযুদ্ধের চেতনা ও ধর্মীয় মূল্যবোধের ভিত্তিতে বিকল্প রাজনৈতিক শক্তি তোলার লক্ষ্যে এক যুগ আগে শেখ শওকত হোসেন নিলুর নেতৃত্বে প্রতিষ্ঠিত হয়েছিল এনপিপি। এনপিপির মহাসচিব ও যুগপূর্তি অনুষ্ঠান উদযাপন কমিটির সদস্য আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই মল্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রেসিডিয়াম সদস্য মিসেস খালেকুজ্জামান খান দুদু, ইদ্রিস চৌধুরী, মো: শাহজাহান, শেখ আবুল কালাম, ঢাকা মহানগর সভাপতি মো: আনিসুর রহমান দেওয়ান প্রমুখ উপস্থিত ছিলেন। যুগপূর্তী উপলক্ষে একটি বর্ণাঢ্য র্যালিও বের করা হয়।


আরো সংবাদ



premium cement
পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে

সকল