২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শ্যাওড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

-

রাজধানীর শ্যাওড়ায় ট্রেনের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার পরিচয় জানা যায়নি। ওই ব্যক্তির বয়স আনুমানিক ৫০ বছর। গতকাল শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে।
বিমানবন্দর রেলস্টেশন পুলিশ ফাঁড়ির সহকারী এএসআই দেলোয়ার হোসেন জানান, সকালে রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে ছেড়ে আসা একটি ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তির মৃত্যু হয়।
আশপাশের লোকজনের বরাত দিয়ে তিনি জানান, ঘটনার সময় সেই ব্যক্তি রেললাইনের পাশে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়েছিলেন। ফেরার পথে তিনি কাটা পড়েন। তার পরনে চেক সাদা লুঙ্গি ও ফুলহাতা শার্ট ছিল। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল