২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বন্যাদুর্গতদের পর্যাপ্ত ত্রাণ নিশ্চিত করুন : ন্যাপ

-

চলমান বন্যা পরিস্থিতিতে দুর্গত মানুষদের পর্যাপ্ত ত্রাণ নিশ্চিত করার দাবি জানিয়ে বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম গোলাম মোস্তফা ভুঁইয়া বলেছেন, বাংলাদেশ ও বাংলাদেশের উজানে ভারতীয় অঞ্চলে অতি বর্ষণের ফলে সৃষ্টি বন্যায় দেশের ১৬টি জেলা প্লাবিত হয়েছে। বন্যা দুর্গত মানুষেরা চরম সঙ্কটে পড়েছেন। সরকারকে অতি দ্রুত আশ্রয়কেন্দ্র খুলে বন্যাদুর্গতদের পর্যাপ্ত ত্রাণের ব্যবস্থা করতে হবে।
গতকাল সকালে নয়াপল্টনের কার্যালয়ে বাংলাদেশ ন্যাপের কেন্দ্রীয় কমিটির জরুরি সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় গোলাম মোস্তফা ভুঁইয়া বন্যাদুর্গতদের জন্য বরাদ্দকৃত ত্রাণসামগ্রী যাতে লুটপাট না হয়ে যায় সে বিষয়ে সতর্ক থাকারও আহ্বান জানান।
সভায় আগামী ২৬ জুলাই ন্যপের ৬২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুই দিনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে যাদু মিয়া মিলনায়তনে দলের প্রতিষ্ঠাতা মওলানা ভাসানীর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও কেক কাটা এবং ২৭ জুলাই গোল টেবিল আলোচনা সভা অনুষ্ঠিত হবে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল