২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠার প্রচেষ্টা চালাতে হবে : ইসলামী সমাজ

-

সবাইকে দুর্নীতি ও সন্ত্রাসসহ মানবতা এবং ইসলামবিরোধী সব অপতৎপরতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়ে ইসলামী সমাজের আমির সৈয়দ হুমায়ূন কবীর বলেছেন, দুর্নীতি ও সন্ত্রাসসহ মানবতা এবং ইসলামবিরোধী সব অপতৎপরতার বিরুদ্ধে দৃঢ় অবস্থান নিতে হবে। একমাত্র আল্লাহর নির্দেশিত এবং তারই রাসূল হজরত মুহাম্মাদ সা:-এর প্রদর্শিত পদ্ধতিতেই ঈমানদার সৎকর্মশীল লোক গঠনের মাধ্যমে সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠার আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।
গতকাল বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে ইসলামী সমাজ আয়োজিত ‘সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠায় ঈমানদারগণের রাষ্ট্রীয় শাসন ক্ষমতা লাভের পথ ও পদ্ধতি’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। আকিক হাবিবুজ্জামানের সভাপতিত্বে এবং মুহাম্মাদ ইউসুফ আলীর পরিচালনায় সভায় আরো বক্তৃতা করেনÑ আবু জাফর মুহাম্মাদ ইকবাল, মুহাম্মাদ ইয়াছিন, মুহাম্মাদ আমীর হোসাইন, মো: সেলিম মোল্লা, গুলজার আহমাদ, সৈয়দ মুহাম্মাদ কবীর, মো: সোহেল প্রমুখ।
সৈয়দ হুমায়ূন কবীর বলেন, বর্তমানে বিশ্বের প্রতিটি রাষ্ট্রে সমাজ ও রাষ্ট্র পরিচালনায় সৃষ্টিকর্তা আল্লাহ প্রদত্ত কল্যাণকর ও পরিপূর্ণ নিখুঁত জীবনব্যবস্থা ইসলামের আইন-বিধানের পরিবর্তে মানুষেরই মনগড়া আইন-বিধান প্রতিষ্ঠিত থাকায় মানুষের দুনিয়ার জীবনে চরম অশান্তি বিরাজ করছে এবং রাষ্ট্র পরিচালনায় মানুষের আইনের অধীনে জীবন যাপন করার কারণে তাদের আখিরাতের জীবনও ধ্বংস হচ্ছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement