২২ আগস্ট ২০১৯

সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠার প্রচেষ্টা চালাতে হবে : ইসলামী সমাজ

-

সবাইকে দুর্নীতি ও সন্ত্রাসসহ মানবতা এবং ইসলামবিরোধী সব অপতৎপরতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়ে ইসলামী সমাজের আমির সৈয়দ হুমায়ূন কবীর বলেছেন, দুর্নীতি ও সন্ত্রাসসহ মানবতা এবং ইসলামবিরোধী সব অপতৎপরতার বিরুদ্ধে দৃঢ় অবস্থান নিতে হবে। একমাত্র আল্লাহর নির্দেশিত এবং তারই রাসূল হজরত মুহাম্মাদ সা:-এর প্রদর্শিত পদ্ধতিতেই ঈমানদার সৎকর্মশীল লোক গঠনের মাধ্যমে সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠার আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।
গতকাল বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে ইসলামী সমাজ আয়োজিত ‘সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠায় ঈমানদারগণের রাষ্ট্রীয় শাসন ক্ষমতা লাভের পথ ও পদ্ধতি’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। আকিক হাবিবুজ্জামানের সভাপতিত্বে এবং মুহাম্মাদ ইউসুফ আলীর পরিচালনায় সভায় আরো বক্তৃতা করেনÑ আবু জাফর মুহাম্মাদ ইকবাল, মুহাম্মাদ ইয়াছিন, মুহাম্মাদ আমীর হোসাইন, মো: সেলিম মোল্লা, গুলজার আহমাদ, সৈয়দ মুহাম্মাদ কবীর, মো: সোহেল প্রমুখ।
সৈয়দ হুমায়ূন কবীর বলেন, বর্তমানে বিশ্বের প্রতিটি রাষ্ট্রে সমাজ ও রাষ্ট্র পরিচালনায় সৃষ্টিকর্তা আল্লাহ প্রদত্ত কল্যাণকর ও পরিপূর্ণ নিখুঁত জীবনব্যবস্থা ইসলামের আইন-বিধানের পরিবর্তে মানুষেরই মনগড়া আইন-বিধান প্রতিষ্ঠিত থাকায় মানুষের দুনিয়ার জীবনে চরম অশান্তি বিরাজ করছে এবং রাষ্ট্র পরিচালনায় মানুষের আইনের অধীনে জীবন যাপন করার কারণে তাদের আখিরাতের জীবনও ধ্বংস হচ্ছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

৭৫-এর পরিকল্পনাকারীদের বিচারে জাতীয় কমিশন গঠনের দাবি রাজধানীতে জেএমবির চার সদস্য গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী মিয়ানমারে ফিরে না গেলে রোহিঙ্গাদের ভাসানচরে পাঠানো হবে : পররাষ্ট্রমন্ত্রী সংসদ সচিবালয়ের আবাসন সমস্যা দূর করতে আরো ৫০০ ফ্যাট কুড়িগ্রামে ব্রহ্মপুত্র নদে ভেলায় সবজি চাষ বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগ করার আহ্বান অবশেষে রোহিঙ্গারা ফিরছেন আজ থেকে মিয়ানমারে রোহিঙ্গা পরিস্থিতি আরো অবনতির আশঙ্কা ১৫ আগস্ট আর ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা : কাদের কাশ্মির নিয়ে আন্তর্জাতিক আদালতে যাবে পাকিস্তান

সকল




mp3 indir bedava internet