২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৮৭

তিন ডাকাত গ্রেফতার
-

রাজধানীতে মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৮৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ ও র্যাব। গত মঙ্গলবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে। এছাড়া পৃথক একটি অভিযানে কাওরান বাজার এলাকা থেকে তিন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।
র্যাব জানায়, রাজধানীর উত্তরা থেকে কাঁঠাল বোঝাই একটি ট্রাক থেকে ৭১৮ বোতল ফেন্সিডিলসহ আট মাদক চোরাকারবারিকে গ্রেফতার করেছে র্যাব-১। গ্রেফতারকৃতরা হলো : রাজু আহম্মেদ, মুন্না, সাগর, ইউসুফ, নূর ইসলাম, রফিকুল ইসলাম, মফিজুল ইসলাম ও মোস্তাফিজুর।
র্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল মো: সারওয়ার-বিন-কাশেম বলেন, গোপন তথ্যের ভিত্তিতে দিনাজপুরের বিরামপুর থেকে কাঁঠাল বোঝাই ট্রাকে করে মাদকের একটি বড় চালান আসার খবর পাওয়া যায়। সেই তথ্যের ভিত্তিতে উত্তরা পূর্ব থানার হাউজ বিল্ডিং এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক থেকে ট্রাকটি আটক করা হয়। পরে সেটিতে তল্লাশি চালিয়ে ৭১৮ বোতল ফেন্সিডিল, আটটি মোবাইল ফোন, ১৭ শ’ টাকা এবং মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হয়েছে।
ডিএমপি সূত্র জানায়, নগরীর বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ৭৯ জনকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ২২৫ পিস ইয়াবা ট্যাবলেট, ২৬১ গ্রাম ২০২ পুরিয়া হেরোইন, ৩ কেজি ৮২০ গ্রাম গাঁজা, ১০ বোতল ফেন্সিডিল ও ১০ পিস নেশা জাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫৯টি মামলা দায়ের করা হয়েছে।
তিন ডাকাত গ্রেফতার : রাজধানীর কাওরান বাজার এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে তেজগাঁও থানা পুলিশ। তারা হলো : আল-আমিন, কালু ও সাইজউদ্দিন বারী। এ সময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত তিনটি ধারালো চাকু উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় ডাকাতির চেষ্টাকালে তাদের তিনজনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে তেজগাঁও থানায় মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ গাজার অর্ধেক জনসংখ্যা ‘অনাহারে’ : জাতিসঙ্ঘ বেড়াতে নিয়ে প্রেমিকাকে শ্বাসরোধ করে হত্যা

সকল