২১ আগস্ট ২০১৯

হত্যা মামলায় হাইকোর্টে আগাম জামিন নিতে আসা আসামিকে বাদিপক্ষের মারধর

-

কুমিল্লা আদালতে বিচারকের সামনে ছুরিকাঘাতে একজনের মৃত্যুর একদিন পর গতকাল হত্যা মামলায় হাইকোর্টে আগাম জামিন পাওয়ায় ক্ষুব্ধ বাদি পক্ষের মারধরের শিকার হয়েছেন মাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সিরাজুল ইসলাম হাওলাদার। এ সময় তার আইনজীবী আবদুল আউয়ালকেও মারধর করা হয়েছে। গতকাল সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ভবনে (বার ভবন) ঘটনাটি ঘটে।
এ ঘটনায় হামলাকারী জুয়েল নামে এক যুবককে আটক করেছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি।
সমিতির সম্পাদক মাহবুব উদ্দিন খোকন এ ঘটনায় সিদ্ধান্ত নিতে ইউপি চেয়ারম্যান, আইনজীবী আবদুল আউয়াল ও হামলাকারীকে জিজ্ঞাসাবাদ করছেন।
সিরাজুল ইসলাম হাওলাদার বাজিতপুরের আওয়ামী লীগ সমর্থিত ইউপি চেয়ারম্যান। গত ৯ মে মাদারীপুরের রাজৈরের বাজিতপুরের মজুমদার বাজার এলাকায় সোহেল হাওলাদার (৩২) নামে এক ব্যবসায়ীকে পূর্ব শত্রুতার জের ধরে কুপিয়ে হত্যা করা হয়। সম্পর্কে তারা চাচাতো ভাই। এ ঘটনায় সিরাজুল ইসলামকে প্রধান আসামি করে রাজৈর থানায় মামলা করার পর থেকে তিনি পলাতক ছিলেন।
গতকাল মঙ্গলবার পলাতক সিরাজুল ইসলাম হত্যা মামলায় আগাম জামিন নিতে আসেন হাইকোর্টে। তিনি আগাম জামিনও পান। এরপর বেলা ১টা ১০ মিনিটে সিরাজুল ইসলামের ওপর হামলা চালায় বাদি পক্ষের জুয়েল বাচ্চুসহ অন্যরা। সিরাজুলকে বাঁচাতে তার আইনজীবী এগিয়ে এলে তাকেও মারধর করা হয়।
সুপ্রিম কোর্ট বারের কক্ষে বসা ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বলেন, আদালতে জামিন পাওয়ার পর বার ভবনের সভাপতির কক্ষের সামনে আমার ওপর হামলা করেছে বাদি পক্ষ। আমাকে উপর্যুপরি কিলঘুষি দেয়া হয়।


আরো সংবাদ

২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী সেই বৃদ্ধ বন্দর আলীর দায়িত্ব নিলো সন্তানরা বিপিএলে নতুন নয় পুরোনো নিয়মের পক্ষেই কুমিল্লা ভিক্টোরিয়ান্স চিকিৎসাও নিতে পারছে না কাশ্মিরীরা মিয়ানমারে ভয়াবহ সংঘর্ষে ৩০ সেনা নিহত ‘দুর্নীতি নিয়ন্ত্রণ ও নির্মূলে নিরলসভাবে কাজ করছে দুদক’ চিড়িয়াখানায় একই দিনে এলো দুই নতুন অতিথি ধান ক্ষেতের আইলে অবৈধ বৈদ্যুতিক তারে যুবকের মৃত্যু, মামলা নিচ্ছে না পুলিশ  রোহিঙ্গাদের শৃঙ্খল ব্যতীত হারানোর কিছু নেই নৌকার কর্মীকে সিগারেটের ‘ছ্যাঁকা’ দিলো আ. লীগ কর্মীরা আদালতে জবানবন্দি দিলো অন্তঃসত্ত্বা তৃতীয় শ্রেণির ছাত্রী

সকল




mp3 indir bedava internet