২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ছাত্রদলের বিক্ষুব্ধদের সাথে সার্চ কমিটির বৈঠক শেষ

-

ছাত্রদলের কমিটি গঠন নিয়ে সঙ্কটের নিরসন করতে ব্যর্থ হয়েছেন নতুন কমিটি গঠনে সার্চ কমিটি সংশ্লিষ্ট নেতারা। গতকাল রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে ছাত্রদলের বিলুপ্ত কমিটির বিক্ষুব্ধ নেতাদের সাথে বৈঠক হয়। সংগঠনের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে এই সার্চ কমিটির সাথে বিকেল সাড়ে ৫টা থেকে তিন ঘণ্টার বৈঠকে ঈদের আগের দিন ছাত্রদলের কমিটি বিলুপ্ত করা, নতুন কমিটি গঠনে শর্তারোপ করা এবং নতুন তফসিল ঘোষণার বিষয়ে বিলুপ্ত কমিটির নেতাদের উত্তপ্ত বাক্যবিনিময় হয়। সার্চ কমিটির নেতারা ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাদের বক্তব্যের কোনো সদুত্তর দিতে পারেননি। তবে তারা বলেছেন, দলে এখন দুর্দিন চলছে। দলের চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে রয়েছেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডন রয়েছেন। এ অবস্থায় দলকে ভালোবেসে দলের নির্দেশ মানতে হবে। জবাবে সাবেক ছাত্রনেতারা জানান, তারা দলের জন্য কাজ করছেন, ত্যাগ স্বীকার করেছেন, নির্যাতন সহ্য করেছেন। এ জন্যই তারা তাদের ন্যায্য দাবি করেছেন। কিন্তু দলের সিন্ডিকেট তারেক রহমানকে ভুল বুঝিয়ে ছাত্রদলকে তাদের কব্জায় নিতে চাইছেন। এটা তারা করতে দেবেন না।
বিক্ষুব্ধ ছাত্রদল নেতাদের প্রশ্নের রোষানলে পড়ে কোনো সমাধান ছাড়াই সার্চ কমিটির নেতারা কার্যালয়ের দ্বিতীয় তলায় উঠে যান। তবে বৈঠক থেকে বের হয়ে ছাত্রদলের সাবেক সহসভাপতি ইখতিয়ার রহমান কবির সংবাদমাধ্যমকে জানান, তাদের চাওয়ার পরিপ্রেক্ষিতে একটি স্বল্পকালীন আহ্বায়ক কমিটি গঠনের চিন্তাভাবনা হচ্ছে। আলোচনা চলছে আরো চলবে।


আরো সংবাদ



premium cement
‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ

সকল