১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে কিশোরীকে গণধর্ষণের মূল হোতা আটক

-

গাজীপুরে এক কিশোরীকে গণধর্ষণ ও ভিডিও চিত্র ধারণের অভিযোগে এ ঘটনার মূল হোতা এক যুবককে আটক করেছে র্যাব-১-এর সদস্যরা। তার নাম মো: হৃদয় হোসেন (২২)। সে গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানার মো: বিল্লাল হোসেনের ছেলে। গতকাল র্যাব-১-এর স্পেশালাইজ কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গাজীপুর সিটি করপোরেশনের নগপাড়া এলাকায় গত ৩ জুলাই এক কিশোরীকে (১৪) তুলে নিয়ে একটি ঘরে আটকে রাখে ক’জন যুবক। সেখানে কিশোরীর হাত, পা ও মুখ বেঁধে হৃদয় হোসেনসহ চার-পাঁচ যুবক পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষকরা এ সময় ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে। পরে ওই ভিডিও চিত্র কিশোরীর স্বজনদের কাছে প্রেরণ করে। এ ঘটনা প্রকাশ না করার জন্য ধর্ষকরা কিশোরী ও তার পরিবারকে ভয়ভীতি দেখায়। এ ব্যাপারে ওই কিশোরীর পরিবার র্যাব-১-এর কাছে অভিযোগ দায়ের করে। গত রোববার সন্ধ্যায় হৃদয় বারবৈকা এলাকায় অবস্থান করছিল। এ সংবাদ পেয়ে লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে র্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে হৃদয় হোসেনকে আটক করেন।
র্যাব-১-এর ওই কর্মকর্তা আরো জানান, জিজ্ঞাসাবাদে আটক যুবক গণধর্ষণের ঘটনা স্বীকার করেছে। তার বিরুদ্ধে একাধিক ধর্ষণ মামলাসহ ডাকাতি এবং মাদকের মোট পাঁচটি মামলা আছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার

সকল