২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গোলাপগঞ্জে তরুণীকে ধর্ষণের আসামি আলাল আটক

-

সিলেটের গোলাপগঞ্জে তরুণীকে (১৯) জোরপূর্বক সিএনজি অটোরিকশায় তুলে নিয়ে রাতভর ধর্ষণ করা সেই লম্পট ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার চার দিন পর গতকাল ভোর বেলা জৈন্তাপুর থানার চিকনাগুল গ্রামের খালার বাড়ি থেকে আলালকে গ্রেফতার করা হয়েছে। ওই ধর্ষকের বাড়ি উপজেলার বাউসী গ্রামে। সে মছব্বির আলীর ছেলে আলাল হোসেন (২৫)।
গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান মিজানের নেতৃত্বে অফিসার ইনচার্জ অপারেশন মোহাম্মদ আবুল কাশেম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ধর্ষক আলাল হোসেন জৈন্তাপুর থানার চিকনাগুল গ্রামে তার খালার বাড়িতে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ মিজানুর রহমান ও ইনচার্জ অপারেশন একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে ধর্ষক আলাল হোসেনকে গ্রেফতার করেন। তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য গত বৃহস্পতিবার গোলাপগঞ্জের হেতিমগঞ্জ থেকে তরুণীকে জোরপূর্বক সিএনজি অটোরিকশা করে তুলে নিয়ে উপজেলার ঢাকাদক্ষিণের পাহাড়বেষ্টিত এলাকায় নির্জন বাড়িতে ধর্ষণ করে আলাল। ওই তরুণী উপজেলায় ব্র্যাক অফিসের একজন চাকরিজীবী। তার বাড়ি হিলালপুর গ্রামে। এ ব্যাপারে ধর্ষিতা বাদি হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে আলাল হোসেনকে আসামি করে অজ্ঞাতনামা আরো দুইজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছে।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল