২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ডেঙ্গু জ্বরে সহকারী সচিবের শিশুকন্যার মৃত্যু

-

জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদফতরের সিনিয়র সহকারী সচিব মো: কাজী ফয়সালের মেয়ে লাবণ্য আলীনা কাজী (৪) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছে। গতকাল ভোররাতে ঢাকার স্কয়ার হসপিটালে সে মারা যায়।
২৭তম বিসিএস ব্যাচের ক্যাডার মো: কাজী ফয়সাল ২০১৭ সালের ৪ মে থেকে ২০১৮ সালের ৪ মার্চ পর্যন্ত ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। ১২ বছর ও ৬ বছরের দু’টি ছেলে সন্তানের পর মো: কাজী ফয়সালের একমাত্র মেয়ে ছিল এই শিশু লাবণ্য আলীনা কাজী। তার মৃত্যুতে ফরিদপুরের প্রশাসনে কর্মরতদের মাঝে শোকের ছায়া নেমে আসে।
ভাঙ্গা উপজেলার নির্বাহী কর্মকর্তা মোকতাদিরুল হাসান জানান, কয়েকদিন যাবত লাবণ্য ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছিল। বাদ জোহর গোপালগঞ্জ সদরের পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়।
ফরিদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক রোকসানা রহমান লাবণ্য আলীনা কাজীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল