২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

হাফেজ ওমর ফারুকের স্মরণসভা দেশের জন্য ছাত্রসমাজকে নিবেদিত হয়ে কাজ করতে হবে

-

অতীতের যেকোনো সময়ের চেয়ে ছাত্র সমাজকে আরো বেশি আন্তরিকতা, নিষ্ঠা ও সচেতনতার সাথে ইসলাম ও দেশের প্রয়োজনে কাজ করার আহ্বান জানিয়েছেন ছাত্র জমিয়ত বাংলাদেশের নেতৃবৃন্দ। গতকাল পল্টন দলীয় কার্যালয়ে ছাত্র জমিয়তের সাবেক সভাপতি হাফেজ ওমর ফারুক স্মরণে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে তারা এ কথা বলেন। নেতারা বলেন, গুম খুন ধর্ষণ ও নৈরাজ্যকর এক অন্ধকার সমাজে আমরা বাস করছি। জাহিলিয়াতের এ সমাজ ভেঙে ইনসাফ ও ন্যায়বিচার প্রতিষ্ঠাসহ সামাজিক শৃঙ্খলা ও শান্তি প্রতিষ্ঠার মাধ্যমে এ সমাজে আলো জ্বালাতে ছাত্রদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
ছাত্র জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগরীর সভাপতি নিজাম উদ্দিন আল আদনানের সভাপতিত্বে সভা ও দোয়া মাহফিলে বক্তৃতা করেন জমিয়তে উলামায়ে ইসলামের মহাসচিব মুফতি শেখ মুজিবুর রহমান, মওলানা ওয়ালী উল্লাহ আরমান, মাওলানা বেলায়েত হোসাইন আল ফিরোজী, মাওলানা আতাউর রহমান, ছাত্র জমিয়ত সভাপতি তোফায়েল গাজালি, সুহাইল আহমদ, কে এম খায়রুল ইসলাম, এইচ মুহাম্মদ, খালেদ মাহমুদ, হাসান মুহাম্মদ শহীদ, জুনায়েদ আহমদ ইলিয়াস প্রমুখ।
নেতারা বলেন, হাফেজ ওমর ফারুক ছিলেন, একজন আদর্শ ছাত্র নেতা। বাংলাদেশ ইসলামী সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠায় তিনি আজীবন সংগ্রাম করেছেন। এ দেশের ছাত্র সমাজ তাকে স্মরণ রাখবে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল