২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রাজনৈতিক দলগুলোর সমন্বিত কর্মসূচি দরকার : মুসলিম লীগ

-

বাংলাদেশ মুসলিম লীগের এক আলোচনা সভায় বক্তারা বলেছেন, নিত্যপ্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, খুন, গুম, নারী নির্যাতন, ধর্ষণ ইত্যাদির মতো নৈতিক অবক্ষয় প্রতিরোধে রাজনৈতিক দলগুলোর সমন্বিত কর্মসূচি থাকা জরুরি। তারা বলেন, ক্ষমতাসীন দলের স্থানীয় নেতাদের আশকারায় দেশে উদ্বেগজনকভাবে ধর্ষণের ঘটনা ঘটছে।
বক্তারা আরো বলেন, স্থানীয় প্রশাসনের কিছু দায়িত্বহীন ও অসৎ কর্মকর্তার ভূমিকার কারণে দেশে অপরাধ বৃদ্ধি পাচ্ছে। বিচ্ছিন্নভাবে কোনো কর্মসূচি নিয়ে দেশে চলমান সামাজিক অবক্ষয় রোধ করা যাবে না। এ জন্য ঐক্যবদ্ধ পরিকল্পনা ও কর্মসূচি গ্রহণ করতে হবে।
দলের নির্বাহী সভাপতি আবদুল আজিজ হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত ‘খুন, গুম ও শিশু নির্যাতন এবং ধর্ষণের মহামারী’ শীর্ষক এই আলোচনা সভায় বক্তব্য রাখেন মুসলিম লীগ স্থায়ী কমিটির সদস্য আতিকুল ইসলাম ও আনোয়ার হোসেন আবুড়ী, অতিরিক্ত মহাসচিব আকবর হোসেন পাঠান ও কাজী এ কাফী, সাংগঠনিক সম্পাদক খান আসাদ, শ্রমবিষয়ক সম্পাদক প্রকৌশলী ওসমান গণী, প্রচার সম্পাদক শেখ এ সবুর, দফতর সম্পাদক খন্দকার জিল্লুর রহমান ও নূর আলম প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল