২২ জুলাই ২০১৯

সাংবাদিকের বিরুদ্ধে সাবেক স্ত্রীর মামলা

-

ডিজিটাল নিরাপত্তা আইনে সাবেক স্ত্রী সৈয়দা সুলতানা ফেরদৌস সাংবাদিক মো: মনজুর আলম খান ওরফে তপন খানের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
গতকাল বৃহস্পতিবার সাইবার ক্রাইম ট্রাইবু্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালতে তিনি মামলা দায়ের করেন। আদালত বাদির জবানবন্দি গ্রহণ শেষে অভিযোগ পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের সাইবার শাখাকে তদন্ত করে আগামী ২৯ আগস্ট প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। আদালত সূত্রে জানা যায় সাংবাদিক মো: মনজুর আলম খান ওরফে তপন খান দৈনিক এশিয়ান এইজ পত্রিকার প্রধান প্রতিবেদক হিসেবে কর্মরত।
মামলার অভিযোগে বলা হয়েছেÑ আসামি মনজুর আলম খানের সাথে বাদীর ২০১৩ সালের ১৫ ফেব্রুয়ারি বিয়ে হয়। গত ৩ মার্চ তাদের বিচ্ছেদ ঘটে। হিংসাপরায়ন হয়ে আসামি গত ১১ জুন সকালে ‘তপন খান নামীয় হোয়াটস আপ অ্যাকাউন্ট’ থেকে অশালীন ভাষায় এবং কটূক্তিমূলক বার্তা বাদি এবং অন্যদের অ্যাকাউন্টে পাঠান।
এ ছাড়া বিভিন্ন সময় অকথ্য এবং অশালীন ভাষায় বাদিকে এসএমএস ও টেক্স পাঠান। আসামি গত ২৮ জুন বাদির ফটোশপ করা নগ্ন ছবি মোবাইল নম্বর হতে হোয়াটস আপ অ্যাকাউন্টে পাঠান। মামলা আমলে নিয়ে আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেন বাদি। উত্তরা-পশ্চিম থানা বাদির জিডি নিলেও মামলা নিতে অনিহা প্রকাশ করায় তিনি আদালতে মামলা দায়ের করেছেন বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

 


আরো সংবাদ

gebze evden eve nakliyat instagram takipçi hilesi